শিরোনাম
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি, ২০২১ ২১:০০
প্রিন্ট করুন printer

কলাপাড়ায় ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে নৌকার প্রার্থী জয়ী

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

কলাপাড়ায় ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে নৌকার প্রার্থী জয়ী
অধ্যক্ষ দেলওয়ার হোসেন শিকদার।

পটুয়াখালীর কলাপাড়ায় ডালবুগঞ্জ ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী অধ্যক্ষ দেলওয়ার হোসেন শিকদার বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার প্রাপ্ত ভোট ২২৯৩টি।

দ্বিতীয় অবস্থানে আছেন ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মো. ওয়ালীউল্লাহ নান্নু শিকদার। তার প্রাপ্ত ভোট ১৫০১টি। এছাড়া ইসলামী আন্দোলন বাংলাদেশ হাত পাখা প্রতীক নিয়ে আব্দুল মালেক ৮৪১, আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ওয়াদুদ শিকদার ৭৪৯ ও  বিএনপির মনোনীত ধানের শীষ প্রতীক নিয়ে জাহাঙ্গীর আলম ৫২৭ ভোট পেয়েছেন। এ ফলাফল নিশ্চিত করেছেন সহকারী রিটার্নিং অফিসার আবদুর রশিদ।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, ২৭ নভেম্বর ২০২০ ডালবুগঞ্জ ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুস সালাম সিকদারের মৃত্যুতে ডালবুগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদটি শূন্য হয়। এরপর নির্বাচন কমিশন কর্তৃক ঘোষিত তফসিল অনুযায়ী আজ রবিবার ওই ইউনিয়নের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার আবদুর রশিদ বলেন, এ নির্বাচনে ৮ হাজার ৭১২ জন ভোটারের বিপরীতে চেয়ারম্যান পদে পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে এ নির্বাচন সম্পন্ন হয়েছে বলে তিনি জানিয়েছেন।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর