শিরোনাম
প্রকাশ : ৬ মার্চ, ২০২১ ১৯:৩০
প্রিন্ট করুন printer

বিশ্বনাথে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন অনুষ্ঠিত

বিশ্বনাথ প্রতিনিধি

বিশ্বনাথে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন অনুষ্ঠিত

সিলেটের বিশ্বনাথে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’ অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে এই ম্যারাথন অনুষ্ঠিত হয়। 

এদিন সকাল ১১টায় উপজেলা বিআরডিবি হলরুমের সামনে থেকে শুরু হওয়া ম্যারাথন দৌড় বিশ্বনাথ-রামপাশা সড়ক হয়ে নকিখালি বাজারে গিয়ে সেখান থেকে ফের উপজেলা পরিষদের এসে শেষ হয়। ৫ কিলোমিটারের ম্যারাথনে বিভিন্ন শ্রেণি ও পেশার ৭০০জন প্রতিযোগী অংশ নেন।

এর মধ্য থেকে ১৫ জন প্রতিযোগীকে বাছাই করা হয়। প্রথম হন বিশ্বনাথ পৌর শহরের মোল্লারগাঁও-রাজনগর গ্রামের আমিরুল ইসলাম। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বর্ণালী পালের সভাপতিত্বে ম্যারাথন শুরুর প্রাক্কালে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও সেনাবাহিনীর মেজর আবিদ। 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান নুনু মিয়া, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কামরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, মফিজ আলী বালিকা স্কুল ও কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা প্রমুখ।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর