শিরোনাম
প্রকাশ : ৬ মার্চ, ২০২১ ২০:৩০
প্রিন্ট করুন printer

কেন্দুয়ায় যুবককে কুপিয়ে জখম

নেত্রকোনা প্রতিনিধি

কেন্দুয়ায় যুবককে কুপিয়ে জখম

নেত্রকোনার কেন্দুয়ায় কামরুল ইসলাম (৩৫) নামে এক যুবককে কপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। পরে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে কেন্দুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজে প্রেরণ করা হয়। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করে কোর্টে সোপর্দ করেছে। 

শনিবার ভোরে উপজেলার চিরাং থেকে বৈরাটি যাওয়ার পথে ইসলাম উদ্দিনের বাড়ির সামনে পাকা রাস্তায় এ ঘটনাটি ঘটেছে। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কেন্দুয়া উপজেলার চিরাং ইউনিয়নের বাট্রা ভাটিপাড়া গ্রামের আ. রশিদের ছেলে কামরুল ইসলামের সাথে একই এলাকার মৃত সাহেব আলীর ছেলে আতাউল হক মিন্টু গংদের পারিবারিক পূর্ব বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে শনিবার ভোর রাতে কামরুল মোটরসাইকেল চালিয়ে একা যাওয়ার পথে মিন্টু গংরা তার পথ রোধ করে ইসলাম উদ্দিনের বাড়ির সামনের পাকা সড়কের ওপর কুপিয়ে আহত করে। 
পরে এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে কেন্দুয়া ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে মাথায় ৪১ টি সেলাই করা হয়েছে। আহত কামরুলের অবস্থা আশংকাজনক বলে জানা যায়। 

এ ব্যাপারে কেন্দুয়া থানার ওসি কাজী শাহনেওয়াজ সত্যতা নিশ্চিত করে জানান, একজনকে আটক করা হয়েছে। আহতদেরকে নিয়ে সবাই ময়মনসিংহে রয়েছে তাই অভিযোগ না পাওয়ায় ৫৪ ধারায় সন্দেহজনক আটক দেখিয়ে কোর্টে সোপর্দ করা হয়েছে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর