শিরোনাম
প্রকাশ : ১২ মার্চ, ২০২১ ১৮:৪৪
প্রিন্ট করুন printer

চাঁদপুরে মাস্টার্স ক্রিকেট কার্নিভাল অনুষ্ঠিত

চাঁদপুর প্রতিনিধি

চাঁদপুরে মাস্টার্স ক্রিকেট কার্নিভাল অনুষ্ঠিত

চাঁদপুরে সাবেক ক্রিকেটারদের নিয়ে মাস্টার্স ক্রিকেট কার্নিভাল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে চাঁদপুর স্টেডিয়ামে দিনব্যাপী বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা, ক্রিকেটারদের সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শুক্রবার দিনব্যাপী কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সাবেক ক্রিকেটার ও ক্রীড়া সংগঠক খন্দকার মুজিবুর রহমান।

এদিন সকালে চাঁদপুর স্টেডিয়াম প্রাঙ্গণ হতে কার্নিভাল উপলক্ষে র‌্যালি বের করা হয়। র‌্যালির উদ্বোধন করেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জাহিদুল ইসলাম রোমান।

র‌্যালিতে জেলা ও উপজেলার সাবেক ক্রিকেটার, তাদের পরিবারের সদস্যসহ বিভিন্ন ক্লাব কর্মকর্তা ও ক্রীড়া সংগঠকরা অংশ নেয়। র‌্যালিটি চাঁদপুর স্টেডিয়ামের গেট থেকে শুরু হয়ে পুরো শহর প্রদক্ষিণ করে পুনরায় চাঁদপুর স্টেডিয়াম প্যাভিলিয়ানের সামনে এসে শেষ হয়।

র‌্যালির পর প্রতিযোগিতার উদ্বোধন করেন চাঁদপুর পৌরসভার মেয়র অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল। উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবুসহ সাবেক ক্রিকেটাররা।

প্রতিযোগিতায় অংশ নেয় সাবেক ক্রিকেটারদের নিয়ে আটটি দল। দলগুলো হচ্ছে-চাঁদপুর ওয়ারিয়র্স, চাঁদপুর ঈগলস, চাঁদপুর ব্লুজ, চাঁদপুর টাইটেনস, চাঁদপুর লায়ন্স, চাঁদপুর রিয়ন্স, চাঁদপুর হান্টার ও চাঁদপুর টাইগার্স।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর