শিরোনাম
প্রকাশ : ১৪ মার্চ, ২০২১ ১৯:০৯
প্রিন্ট করুন printer

মাদ্রাসাছাত্রকে মারধর, মাদরাসা শিক্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রংপুর

মাদ্রাসাছাত্রকে মারধর, মাদরাসা শিক্ষক গ্রেফতার

এবার রংপুরের গঙ্গাচড়ায় দুই মাদ্রাসাছাত্রকে মারপিটের অভিযোগে হাফেজ মো. মোস্তাকিন বিল্যাহ (৩০) নামে এক শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল শনিবার রাতে উপজেলা পরিষদ চত্বরের ইয়াহিয়া ঊলম হাফিজিয়া কওমি মাদরাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।

আজ রবিবার সকালে নির্যাতনের শিকার ছাত্র মাসুদ রানার বাবা আব্দুল মালেক বাদী হয়ে গঙ্গাচড়া থানায় শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর দুপুরে ওই শিক্ষককে গ্রেফতার করা হয়। বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পুলিশ সূত্রে জানা যায়, ওই মাদরাসার দুই ছাত্র মাসুদ রানা (১৩) ও শামীম মিয়া (১৪) ইয়াহিয়া ঊলম হাফিজিয়া কওমি মাদরাসায় থেকে পড়াশোনা করতো। ঘটনার দিন শনিবার দুপুরে ব্যক্তিগত পানির জগ অনুমতি না নিয়ে ব্যবহার করার কারণে ওই দুই ছাত্রকে লাঠি দিয়ে বেদম মারপিট করেন শিক্ষক মোস্তাকিন বিল্লাহ। পরে কয়েকজন ছাত্র রাত ১টার দিকে থানায় গিয়ে ঘটনাটি জানায়। খবর পেয়ে রাতেই ওই শিক্ষককে আটক করে পুলিশ। 

গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ সুশান্ত কুমার সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, এক শিশুর পিতা শিশু নির্যাতন আইনে মামলা করায় তাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর