শিরোনাম
প্রকাশ : ১৬ মার্চ, ২০২১ ২১:৩৩
প্রিন্ট করুন printer

বেলকুচিতে সেপটিক ট্যাংক পরিষ্কার করার সময় বাবা-ছেলের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি:

বেলকুচিতে সেপটিক ট্যাংক পরিষ্কার করার সময় বাবা-ছেলের মৃত্যু

সিরাজগঞ্জের বেলকুচিতে সেফটিক ট্যাঙ্ক পরিষ্কার করার সময় বাবা-ছেলের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে পৌরসভার সুবর্ণসাড়া কাঠেরপুল এলাকায় একটি মসজিদের সেফটিক ট্যাঙ্ক পরিষ্কার করার সময় অক্সিজেনের অভাবে দুজন মারা যায়। মৃত ব্যক্তিরা হলো- পৌর এলাকার মুকুন্দগাতী গ্রামের হরিজন সম্পদ্রায়ের হৃদয় বাসফোর (৩৫) ও তার ছেলে বিশাল বাসফোর (১৭)। 

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মুঞ্জিল হক জানান, বাবা-ছেলে দুজনে মসজিদের ট্যাঙ্কটি পরিষ্কারের আগে ট্যাঙ্কটিতে কেরোসিন লাগবে বলে মসজিদ কর্তৃপক্ষকে জানায়। এসময় মসজিদ কর্তৃপক্ষের লোক কেরোসিন কিনতে যায়। কিন্তু কেরোসিন আনতে দেড়ি হওয়ায় পরিস্কার করার জন্য বাবা হৃদয় বাসফোর ট্যাঙ্কিতে নেমে পড়ে। কিছুক্ষণ পর বাবা না ওঠায় তাকে ওঠানোর জন্য ছেলে বিশাল বাসফোর ট্যাঙ্কে নামে। কিন্তু দুজনেই উঠতে ব্যর্থ হয়ে একেবারে ট্যাঙ্কির তলদেশে পড়ে যায়। স্থানীয়রা উদ্ধারের ব্যর্থ হওয়ায় দমকল বাহিনীকে সংবাদ দেয়। পরে ঘটনাস্থলে পৌছে ট্যাঙ্কের মধ্য থেকে বাবা-ছেলের মৃতদেহ উদ্ধার করা হয়। 

বেলকুচি থানা অফিসার ইনচার্জ (তদন্ত) নুরে আলম জানান, পরিষ্কার করতে নেমে প্রথমে হৃদয় বাসফোর অক্সিজেনের অভাবে বাবা মারা যায়, পরে ছেলে বিশাল বাসফোর বাবাকে উদ্ধার করতে নেমে সেই অক্সিজেনের অভাবে মারা যায়। মরদেহ উদ্ধারের পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। 

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর