শিরোনাম
প্রকাশ : ২৮ মার্চ, ২০২১ ১৫:০৬
আপডেট : ২৮ মার্চ, ২০২১ ১৫:২০
প্রিন্ট করুন printer

পটুয়াখালীতে আওয়ামী লীগের ৪ বিদ্রোহী ইউপি চেয়ারম্যান প্রার্থী বহিষ্কার

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালীতে আওয়ামী লীগের ৪ বিদ্রোহী  ইউপি চেয়ারম্যান প্রার্থী বহিষ্কার

পটুয়াখালীর গলাচিপায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩ ইউনিয়নের ৪ জন আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী হওয়ায় তাদেরকে বহিষ্কার করেছে গলাচিপা উপজেলা আওয়ামী লীগ। 

আজ রবিবার দুপুর ১২টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ দে ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা টিটো স্বাক্ষরিত বহিষ্কারাদেশ পত্র পাঠ করেন।

বহিস্কৃতরা হলেন আমখোলা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ও গলাচিপা উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য মো.আনোয়ার হোসেন মৃধা, আমখোলা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ও সহ-সভাপতি মো.দেলোয়ার হোসেন, গোলখালী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ও গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম গাউস তালুকদার (নিপু) এবং রতনদী তালতলী ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ও গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সদস্য মো. মিজানুর রহমান।

সংবাদ সম্মেলনে সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা টিটো বলেন, 'গলাচিপায় প্রথম ধাপের ৪ ইউপি নির্বাচন আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিত হবে। ইউনিয়নগুলো হল আমখোলা, গোলখালী, চিকনিকান্দি ও রতনদী তালতলী। এদের মধ্যে আমখোলা, গোলখালী ও রতনদী তালতলী ইউনিয়নের মোট ৪ জন আওয়ামী লীগের বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী তাদের দলীয় অঙ্গীকার ভঙ্গ করে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত অমান্য করে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।'

তিনি আরও বলেন, 'এ ধরনের কার্যক্রম নৌকা মার্কার প্রার্থীর নির্বাচনে বিজয়ে বিঘ্নতা ঘটানোর অপচেষ্টা। যা গঠনতন্ত্রের ৪৭ ধারার ১১ উপধারা মোতাবেক শৃঙ্খলা ভঙ্গের অপরাধ। গলাচিপা উপজেলা আওয়ামী লীগের আহ্বানে সাড়া না দিয়ে যারা শৃঙ্খলা ভঙ্গের অপরাধ করে যাচ্ছেন তাদের বিরুদ্ধে উক্ত ধারা অনুযায়ী বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছে গলাচিপা উপজেলা আওয়ামী লীগ।'  
 

 

বিডি প্রতিদিন/ অন্তরা কবির  

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর