১২ এপ্রিল, ২০২১ ২২:৪০

আন্ডারওয়্যারের ভেতর মিলল সাড়ে ১৬ লাখ টাকার মাদক

আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার)

আন্ডারওয়্যারের ভেতর মিলল সাড়ে ১৬ লাখ টাকার মাদক

আন্ডারওয়্যারের ভেতর লুকিয়ে পাচারের আগেই ১৬ লাখ ৭৩ হাজার টাকা মূল্যের ক্রিস্টাল মেথ আইসসহ ধরা পড়ল ফাহিম শাহরিয়ার (৩০) নামে এক ব্যক্তি। তিনি নোয়াখালী সোনাইমুড়ি থানার উলুপাড়া গ্রামের মোঃ খাইরুল আলম ভুঁইয়ার ছেলে।

রবিবার রাতে টেকনাফ বাহারছড়া শীলখালী চেকপোস্ট থেকে তাকে আটক করা হয়। 

সোমবার সন্ধ্যায় এই তথ্য নিশ্চিত করেছেন ২ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

তিনি জানান, টেকনাফ শাপলা চত্বর থেকে উখিয়া কোর্ট বাজারগামী একটি সিএনজি চেকপোস্টে পৌঁছালে তল্লাশির জন্য থামানো হয়। তল্লাশি কালীন ফাহিম শাহরিয়ার নামক যাত্রীর আচরণ সন্দেহজনক হলে তাকে তল্লাশি করা হয়। এক পর্যায়ে তার আন্ডারওয়্যারের ভেতরে অভিনব পদ্ধতিতে ফিটিং অবস্থায় ৮০ গ্রাম পরিমাণ ক্রিস্টাল মেথ আইস ও ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

পরবর্তীতে ব্যাটালিয়ন সদরে জিজ্ঞাসাবাদে সে জানায়, গোদারবিল এলাকা থেকে আইস ক্রয় করেছে। এই তথ্যের ভিত্তিতে ১২ এপ্রিল বেলা দেড়টার দিকে মোঃ লাল মিয়ার বসতবাড়িতে তল্লাশি অভিযান পরিচালনা করা হয়। 

সেখান থেকে আরও ৮৭ গ্রাম পরিমাণের ইয়াবার আইস উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ক্রিস্টাল মেথ আইসের পরিমাণ ১৬৭ গ্রাম। যার বাজার মূল্য ১৬ লাখ ৭০ হাজার টাকা। 

আটক আসামিকে জব্দকৃত ক্রিস্টাল মেথ আইস এবং ইয়াবাসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান।

বিডি-প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর