শিরোনাম
প্রকাশ : ১৪ এপ্রিল, ২০২১ ২১:০৩
প্রিন্ট করুন printer

আলফাডাঙ্গায় লকডাউন অমান্য করায় জরিমানা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি


আলফাডাঙ্গায় লকডাউন অমান্য করায় জরিমানা

 

 


করোনা সংক্রমণরোধে লকডাউনে সরকারের দেওয়া নির্দেশনা অমান্য করায় ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৮ জনকে ৩২ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়েছে। বুধবার বিকেলে  সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুল ইসলাম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করেন।

আদালত সূত্রে জানা গেছে, করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে সরকারের দেওয়া নির্দেশনা নিশ্চিত করতে পৌরসদর বাজার, গোপালপুর বাজারসহ বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করা হয়। এসময় লকডাউন উপেক্ষা করে দোকান খোলা রাখার অপরাধে পৌর বাজারের উৎসব লাইব্রেরীর মালিককে ২ হাজার টাকা, রাজধানী টেইলার্সের মালিককে ২ হাজার টাকা, বিসমিল্লাহ ফোম এন্ড পর্দা হাউজের মালিকে ৩ হাজার টাকা, নন্দিতা বস্ত্রালয়ের মালিককে ১০ হাজার টাকা, সনতা বস্ত্রালয়ের মালিককে ১০ হাজার টাকা এবং গোপালপুর বাজারের রোকেয়া বস্ত্রালয়ের মালিককে ৫ হাজার টাকা এবং মাস্ক পরিধান না করার অপরাধে ২ জনকে ২ শত টাকা করে জরিমানা করা হয়। মোট ৮ জনকে ৩২ হাজার ৪০০ টাকা জরিমানা করা হয়।

আলফাডাঙ্গার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুল ইসলাম বলেন, লকডাউন চলাকালীন সকলকে সরকারের দেওয়া বিধি-নিষেধগুলো মেনে চলার আহবান করা হচ্ছে। এরপরও যদি কেউ বা কোনো প্রতিষ্ঠান আইন অমান্য করে তাহলে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর