শিরোনাম
প্রকাশ : ১৫ এপ্রিল, ২০২১ ১৫:৪৮
আপডেট : ১৫ এপ্রিল, ২০২১ ১৭:২৭
প্রিন্ট করুন printer

কেশবপুরে ককটেল বিস্ফোরণে শিশু নিহত, মা ও বোন গুরুতর

নিজস্ব প্রতিবেদক, যশোর

কেশবপুরে ককটেল বিস্ফোরণে শিশু নিহত, মা ও বোন গুরুতর
প্রতীকী ছবি

যশোরের কেশবপুর উপজেলার বাউশলা গ্রামে ককটেল বিস্ফোরণে আব্দুর রহমান নামের ১০ বছরের একটি শিশু নিহত হয়েছে। গুরুতর আহত হয়েছে শিশুটির মা নিলুফা বেগম (৩০) ও বোন মারুফা (৩)। 

আহত দু'জনকে প্রথমে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে সেখান থেকে তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

নিহত আব্দুর রহমান বাউশলা গ্রামের মিজানুর রহমানের ছেলে। 

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরের দিকে আব্দুর রহমানের বাড়িতে একটি ব্যাগ থেকে শ্যালো মেশিনের যন্ত্রাংশ বের করার সময় ককটেলটি বিস্ফোরিত হয়ে হতাহতের ঘটনা ঘটে। 

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার শেখ সালাহউদ্দিন শিকদার জানান, শ্যালো মেশিন চালু না হওয়ায় মিজানুর তার স্ত্রী নিলুফাকে ব্যাগ খুলে যন্ত্রপাতি বের করতে বলেছিলেন। ব্যাগটি থেকে যন্ত্রপাতি নামানোর সময় সেখানে বিস্ফোরণ ঘটে। এতে ঘটনাস্থলেই শিশু আব্দুর রহমানের মৃত্যু হয়। ককটেল বিস্ফোরণের শব্দে গ্রামের লোকজন ঘটনাস্থনে ছুটে গিয়ে আহত মা ও মেয়েকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। 

তিনি আরও বলেন, ককটেলটি কেউ ওই ব্যাগের মধ্যে লুকিয়ে রেখে দিয়েছিল বলে ধারণা করা হচ্ছে। এর সাথে জড়িত সন্দেহে একজনকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসিম উদ্দিন জানান, ককটেল বিস্ফোরণে হতাহতের ঘটনায় থানায় মামলা প্রস্তুতি চলছে। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর