শিরোনাম
প্রকাশ : ১৭ এপ্রিল, ২০২১ ১৪:৪১
আপডেট : ১৭ এপ্রিল, ২০২১ ১৪:৪৪
প্রিন্ট করুন printer

মন্ত্রীর বাড়িতে ককটেল বিস্ফোরণের ঘটনা কাদের মির্জার সাজানো নাটক: দাবি আওয়ামী লীগের

নোয়াখালী প্রতিনিধি

মন্ত্রীর বাড়িতে ককটেল বিস্ফোরণের ঘটনা কাদের মির্জার সাজানো নাটক: দাবি আওয়ামী লীগের

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে সন্ত্রাসী, মানসিক বিকারগ্রস্থ আখ্যায়িত করে সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে তার ঔদ্ধত্যপূর্ণ বক্তব্যের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ। 

কোম্পানীগঞ্জে সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরকে ঢুকতে না দেওয়া এবং মন্ত্রীর বাড়ির সামনে ককটেল বিস্ফোরণের ঘটনা সাজানো নাটক বলে অভিযোগ করে সাংবাদিক সম্মেলন করেছে উপজেলা আওয়ামী লীগ।

শরিবার বেলা সাড়ে ১১টায় উপজেলা আওয়ামী লীগের আয়োজনে উপজেলা আওয়ামী লীগের সদস্য মাহবুবুর রশীদ মঞ্জুর বাস ভবনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। তবে সংবাদ সম্মেলন একেবারে শেষের পথে পুলিশের বাধায় সংবাদ সম্মেলনটি পণ্ড হয়ে যায়।

ওই সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগ দাবি করে, পুলিশের ভাষ্যমতে কাদের মির্জার বাড়িতে নয়, বাড়ির সামনে বসুরহাট-টু ফেনী আঞ্চলিক মহাসড়কে একটি ককটেল বিস্ফোরণ ঘটনো হয়। যা কাদের মির্জার সাজানো নাটক।  

কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহামন বাদল সংবাদ সম্মেলনে কাদের মির্জাকে সন্ত্রাসী, মানসিক বিকারগ্রস্থ আখ্যায়িত করে তার বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তাকে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। একই সাথে শুক্রবার রাতে তাদের তিন কর্মীকে গ্রেফতারের প্রতিবাদ জানিয়েছে উপজেলা আওয়ামী লীগ।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সদস্য সেতুমন্ত্রীর ভাগনে মাহবুবুর রশীদ মঞ্জু, আওয়ামী লীগ নেতা ফখরুল ইসলাম রাহাত, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জাহেদুল হক কচি প্রমূখ। 

বিডি প্রতিদিন/সালাহ উদ্দীন