শিরোনাম
প্রকাশ : ১৯ এপ্রিল, ২০২১ ১৫:৫১
প্রিন্ট করুন printer

সোশ্যাল মিডিয়ায় রাষ্ট্রবিরোধী প্রচারণার অভিযোগে বান্দরবানে আটক ২

বান্দরবান প্রতিনিধি:

সোশ্যাল মিডিয়ায় রাষ্ট্রবিরোধী প্রচারণার অভিযোগে বান্দরবানে আটক ২
প্রতীকী ছবি
Google News

সোশ্যাল মিডিয়ায় রাষ্ট্রবিরোধী প্রচারণার অভিযোগ এনে দুই যুবককে আটক করেছে নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ। সোমবার (১৯ এপ্রিল) পৃথক অভিযান চালিয়ে বান্দরবান জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ও চাকঢালা এলাকা থেকে তাদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। 

আটকৃতরা হলেন-বাইশারী ইউনিয়নের দক্ষিণ বাইশারী গ্রামের বাসিন্দা মৃত জয়নাল আবেদীনের ছেলে হাফেজ এইচ এম হামিদুর রহমান (২৭) ও নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নের চাকঢালা এলাকার মৃত মকবুল আহমদের ছেলে অলি আহমদ (২৬)।

মামলার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন জানান, আটকৃত দুই যুবক দীর্ঘদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে রাষ্ট্রবিরোধী বিভিন্ন মিথ্যা অপপ্রচার করছিল। আটকের পর তাদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। রাষ্ট্রবিরোধী অপপ্রচারের বিরুদ্ধে অভিযান চলমান থাকবে। 

উল্লেখ্য, এর আগে গত শনিবার বান্দরবান জেলা সদরে ওমর ফারুখ জিহাদ নামে বিএনপির স্বেচ্ছাসেবী সংগঠন জিয়া সাইবার ফোর্সের সাধারণ সম্পাদককে ডিজিটাল নিরাপত্তা আইনে আটক করেছিল পুলিশ। চাকঢালা ও বাইশারী থেকে আটক দুইজন দলীয় কোন পদবী না থাকলেও বাংলাদেশ হেফাজত ইসলামের সমর্থক বলে স্থানীয়রা জানান। 

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর