৯ মে, ২০২১ ১৭:০৩

চাঁদপুরে স্বাস্থ্য সুরক্ষা ও ঈদ সামগ্রী বিতরণ

চাঁদপুর প্রতিনিধি


চাঁদপুরে স্বাস্থ্য সুরক্ষা ও ঈদ সামগ্রী বিতরণ

চাঁদপুরে করোনাভাইরাস থেকে জনগণকে সুরক্ষিত রাখতে কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। 

রবিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ২৫০ শয্যার সরকারি জেনারেল হাসপাতাল, জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, চাঁদপুর প্রেস ক্লাব, জেলা আইনজীবী সমিতি, চাঁদপুর সদর মডেল থানা, জেলা কমিউনিটি পুলিশিং এর মাঝে বিভিন্ন স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। 

পরে ওয়েস্ট হেলথ এন্ড এডুকেশন ফাউন্ডেশন এর উদ্যোগে উপজেলার বিষ্ণুদী, গুয়াখোলা, শফরমালী, ফরক্কাবাদ,পুরানবাজার জেলে পাড়া, কমিউনিটি পুলিশ ও জেলা প্রশাসক কার্যালয়ের দরিদ্র-অসহায়দের মাঝে প্রায় দুই হাজার প্যাকেট ঈদ সামগ্রী (চাল,ডাল,তৈল,সেমাই,চিনি,গুড়ো দুধ ও সাবান) বিতরণ করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস। বিশেষ অতিথি পুলিশ সুপার মো. মিলন মাহমুদ। এ সময় উপস্থিত ছিলেন সরকারি হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. হাবিব উল  করিম, বেসরকারি সংস্থা ওয়েস্ট হেলথ এন্ড এডুকেশন ফাউন্ডেশনের চেয়ারম্যান দেলোয়ার হোসেন, ভাইস-চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সৈয়দ কুদরত উল্লাহ, প্রকল্প পরিচালক সফি মাহমুদ প্রমুখ।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর