শিরোনাম
প্রকাশ : ২২ মে, ২০২১ ১৬:৫৫
প্রিন্ট করুন printer

নোয়াখালীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বিধবার পাশে এমপি একরাম

নোয়াখালী প্রতিনিধি

নোয়াখালীতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বিধবার পাশে এমপি একরাম
Google News

নোয়াখালী সদরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত বিধবার পাশে দাঁড়িয়েছেন নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৌধুরী। অগ্নিকাণ্ডে ঘর পুড়ে যাওয়া এই বিধবা ননী বেগমের ক্ষতিগ্রস্ত বাড়ি পরিদর্শন করেন তিনি। 

ঘটনাস্থলে গিয়ে তাৎক্ষণিকভাবে এমপি ২ লাখ ১৫ হাজার টাকা ব্যয়ে নতুন ঘর করিয়ে দেয়ার ব্যবস্থা করলেন। এসময় তিনি সার্বিক খোঁজ-খবর নেন এবং ক্ষতিগ্রস্ত পরিবারকে নগদ আরও ২৫ হাজার টাকা দিয়েছেন।

সদর উপজেলার শ্রীপুর গ্রামের ৮নং ওয়ার্ডের মসজিদ বাড়ির পাশে অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া ননী বেগমের ঘর। পরিদর্শন করতে গিয়ে এমপি একরামুল করিম চৌধুরী নগদ ২৫ হাজার টাকা অনুদান দেন ও ২ লাখ ১৫ হাজার টাকা ব্যয়ে তাকে একটি ঘর নির্মাণ করে দেওয়ারও ব্যবস্থা করেন। এসময় সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সামসুদ্দিন জেহানসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে বৃহস্পতিবার রাতে রান্না ঘরের চুলার আগুনে ভস্মীভূত হয়ে যায় ওই নারীর একমাত্র শেষসম্বল থাকার ঘরটি। এসময় ঘরে রাখা সবকিছু পুড়ে ছাই হয়ে যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, ননী বেগমের রান্নাঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে তার ঘর পুড়ে ছাই হয়ে যায়। এরপর স্থানীয় ও ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আসে।

একরামুল করিম চৌধুরী বলেন, অসহায় ননী বেগমের ঘর পুড়ে যাওয়ার খবর পেয়ে আমি ছুটে গিয়েছি। এসময় তার হাতে নগদ ২৫ হাজার টাকা ও একটি ঘর নির্মাণ করার ব্যবস্থা করেছি। তিনি বলেন, আমি সব সময় অসহায় গরীবদের মাঝে আছি। 

ননী বেগম বলেন, আমি এক সন্তান নিয়ে মানুষের সাহায্যে চলি। আগুনে আমার সব শেষ হয়ে গেছে। এমপি স্যার আমাকে ঘর করে দেওয়ার ব্যবস্থা করেন। আমি আল্লাহর কাছে তার জন্য দোয়া করছি।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর