প্রকাশ : ২৮ মে, ২০২১ ২১:২৫
প্রিন্ট করুন printer

প্রধান শিক্ষককে মারধর করা সেই দপ্তরি আটক, মামলা দায়ের

ময়মনসিংহ প্রতিনিধি

প্রধান শিক্ষককে মারধর করা সেই দপ্তরি আটক, মামলা দায়ের
Google News

স্কুলের শ্রেণিকক্ষ খুলে পরিষ্কার করতে বলায় ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রধান শিক্ষককে পেটানো দপ্তরি রাকিব খানকে আটকের পর তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার দুপুর আড়াইটার দিকে উপজেলার পাগলা থানায় মামলাটি করা হয়।

পাগলা থানার ওসি মো. রাশেদুজ্জামান এ তথ্য নিশ্চিত করে জানান, ভুক্তভোগী বারইহাটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নীলুফা খানম বাদী হয়ে দপ্তরিসহ দুইজনের নামে এ মামলাটি করেন। 

তিনি আরও বলেন, মারধরের ঘটনার পর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং ভোররাতে অভিযুক্ত ওই দপ্তরিকে আমরা আটক করে নিয়ে আসি। পরে এ ঘটনায় ভুক্তভোগী প্রধান শিক্ষক নীলুফা খানম বাদী হয়ে দপ্তরি রাকিব খান ও তার ভাই নাদিম খানকে আসামি করে মামলা দায়ের করেন। এ মামলায় আসামি রাকিব খানকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হবে বলেও জানান ওসি। 

এর আগে, বৃহস্পতিবার দুপুরে প্রধান শিক্ষক নীলুফা খানম স্কুলে ডাকেন দপ্তরি রাকিবকে। স্কুল অপরিষ্কার থাকায় রাকিবকে ডেকে তিনি শ্রেণিকক্ষ পরিষ্কার করতে বলেন। কিন্তু রাকিব সরাসরি ক্লাসরুম পরিষ্কার করতে অপারগতার কথা জানান। স্কুল বন্ধের সময় কোনোরকম কাজ করতে পারবে না বলে সাফ উত্তর দেন তিনি। এরপর কথা কাটাকাটির একপর্যায়ে প্রধান শিক্ষক নিলুফার মাথায় ঘুষি মেরে বসেন রাকিব। এসময় রাকিবের ভাই এসেও প্রধান শিক্ষককে গালাগালি করেন। পরে বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হলে শুক্রবার ভোররাতেই বটতলা এলাকা থেকে দপ্তরিকে আটক করে পাগলা থানা পুলিশ।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর