শিরোনাম
প্রকাশ : ৭ জুন, ২০২১ ১৭:২২
প্রিন্ট করুন printer

বগুড়ায় বিধবা ভাতার কার্ড ফেরত দিলেন লাজিনা বেওয়া

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় বিধবা ভাতার কার্ড ফেরত দিলেন লাজিনা বেওয়া
সমাজসেবা কর্মকর্তা শরিফ উদ্দীনের হাতে বিধবা ভাতার কার্ড ফেরত দেন লাজিনা বেওয়ার ছেলে মামুনুর রশিদ মামুন।
Google News

সংসারে স্বচ্ছলতা ফেরায় বগুড়ার আদমদীঘি উপজেলার লাজিনা বেওয়া নামে এক বিধবা নারী ভাতার কার্ড ফেরত দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। বিধবা ওই নারী উপজেলার ছাতিয়ানগ্রাম ইউনিয়নের ধুলাতইর গ্রামের মৃত হাদিস আলীর স্ত্রী।

সোমবার দুপুরে উপজেলা সমাজসেবা কর্মকর্তার কাছে তার কার্ডটি ফেরত দিয়েছেন। এসময় সমাজসেবা কর্মকর্তা শরিফ উদ্দীনের হাতে আবেদনপত্র ও কার্ডটি তুলে দেন তার ছেলে মামুনুর রশিদ মামুন। উপস্থিতি ছিলেন আদমদীঘি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন, গণমাধ্যমকর্মী তরিকুল ইসলাম জেন্টু ও পবিত্র কুমারসহ সমাজসেবা দপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা।

মামুনুর রশিদ জানান, কার্ডটি ফেরত দিতে পারায় কিছুটা স্বস্তি পাবেন তার মা। তিনি আরো জানান, যখন তার মা বিধবাভাতার তালিকাভুক্ত হয়েছিলেন, তখন তারা মনে মনে সিদ্ধান্ত নিয়েছিলেন ‘যদি কখনো সংসারে স্বচ্ছলতা ফিরে আসে, তাহলে বিধবা ভাতার কার্ডটি ফেরত দিবেন’। আজ তার মায়ের সেই স্বপ্ন পূরণ হওয়ায় তিনি কার্ডটি ফেরত দিতে পেরে গর্বিত বোধ করছেন। কষ্টের দিনে সরকারের এমন সহযোগিতা পাওয়ায় তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা শরিফ উদ্দীন জানান, বিধবা ওই নারীর হিসাব বন্ধের জন্য তার ছেলে মামুনুর রশিদ মামুন ভাতার কার্ডসহ লিখিত আবেদন দিয়েছেন। খুব শিগগিরই হিসাবটি বন্ধ করা হবে। তবে এই নারীকে দেখে সকলেরই শিক্ষা নেওয়া উচিত। প্রয়োজন ছাড়া কোনো কিছু নেওয়া ঠিক নয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর