শিরোনাম
প্রকাশ : ১১ জুন, ২০২১ ১৬:২৬
প্রিন্ট করুন printer

কুড়িগ্রামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে ফাইনাল অনুষ্ঠিত

কুড়িগ্রামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টে ফাইনাল অনুষ্ঠিত
Google News

কুড়িগ্রামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব অনুর্ধ্ব-১৭ বালক-বালিকা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের সমাপনি অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে কুড়িগ্রাম স্টেডিয়াম মাঠে এই টুর্নামেন্ট বালক-বালিকাদের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম, পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা, সিভিল সার্জন ডা. হাবিবুর রহমান, প্রাথমিক শিক্ষা অফিসার শহিদুল ইসলাম, পৌর মেয়র কাজিউল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সাঈদ হাসান লোবান, কুড়িগ্রাম প্রেস ক্লাব সভাপতি অ্যাড. আহসান হাবীব নীলু প্রমুখ। কুড়িগ্রাম জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া অফিসের আয়োজনে জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় এই ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। জেলার ৯ উপজেলা এবং কুড়িগ্রাম পৌরসভাসহ বালক-বালিকার ২০টি দল অংশগ্রহণ করে।

ফাইনাল ম্যাচে বালিকার দল ভূরুঙ্গামারী উপজেলা ৩-০ গোলে চিলমারী উপজেলা এবং বালক দলের ফুলবাড়ি উপজেলা ৪-০ গোলে চিলমারী উপজেলাকে পরাজিত করে। বালিকা দলের ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় চিলমারীর গোল রক্ষক রুমি। টুর্নামেন্ট ৩ গোল দিয়ে ভূরুঙ্গামারী দলের ক্যাপটেন লাইজু আকতার ম্যান অব দ্যা টুর্নামেন্ট এবং দুটি হেট্রিকসহ ১০ গোল দিয়ে সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হয় একই দলের শিল্পী। বালক দলে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় ফুলবাড়ি উপজেলার নীরব। কুড়িগ্রাম পৌরসভা দলের নাহিদ ম্যান অব দ্যা টুর্নামেন্ট এবং ৫ গোল দিয়ে সর্বোচ্চ গোলদাতা নির্বাচিত হয় ফুলবাড়ি উপজেলার লিমন।

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর