শিরোনাম
প্রকাশ : ১৪ জুন, ২০২১ ১৩:৪৩
প্রিন্ট করুন printer

টেকনাফে বিপুল পরিমাণ বিয়ারসহ আটক ১

আব্দুস সালাম, টেকনাফ (কক্সবাজার)

টেকনাফে বিপুল পরিমাণ বিয়ারসহ আটক ১
Google News

কক্সবাজারের টেকনাফ থানাধীন হােয়াইক্যং বনবিট কর্মকর্তার কার্যালয়ের সামনে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫) এর সদস্যরা অভিযান চালিয়ে ৪৫ ক্যান বিদেশি বিয়ারসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করা করেছেন।

কক্সবাজার র‍্যাব-১৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশনস) পক্ষে অধিনায়ক আবদুল্লাহ মােহাম্মদ শেখ সাদী গণমাধ্যম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, রবিবার রাতে সাড়ে ১১টার দিকে গােপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে কতিপয় মাদক ব্যবসায়ী কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন হােয়াইক্যং বনবিট কর্মকর্তার কার্যালয়ের সামনে হােয়াইক্যং বাজার শামলাপুরগামী পাকা রাস্তার উপর মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৫ এর একটি আভিযানিক দল উপরােক্ত স্থানে পৌছালে র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে একজন মাদক ব্যবসায়ী পালিয়ে যাওয়ার সময় আসামি শামশুল আলম (৪১) কে আটক করতে সক্ষম হয়। ঐ সময় উপস্থিত স্বাক্ষীদের সামনে আটককৃত ব্যক্তির কাছে সাথে থাকা প্লাস্টিকের বস্তা তল্লাশি করে সর্বমােট ৪৫ ক্যান বিদেশি ডায়াব্লু বিয়ার উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে আটক আটককৃত ব্যক্তি স্বীকার করে যে, সে দীর্ঘদিন যাবত টেকনাফের সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য বিয়ার সংগ্রহ করে কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে আসছে।

তিনি আরও জানান, আটককৃত আসামিকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণেরজিন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

 

বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর