শিরোনাম
প্রকাশ : ১৬ জুন, ২০২১ ২১:১২
আপডেট : ১৬ জুন, ২০২১ ২১:১৫
প্রিন্ট করুন printer

ঈশ্বরদীতে বাস-অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

পাবনা প্রতিনিধি

ঈশ্বরদীতে বাস-অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
প্রতীকী ছবি
Google News

পাবনার ঈশ্বরদীতে যাত্রীবাহী বাস ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় এনামুল হক (৩০) নামে এক যাত্রীর মৃত্যু হয়েছে। এতে আহত অপর দুই যাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে ঈশ্বরদীর দাশুড়িয়া-পাবনা মহাসড়কের তেতুলতলা মোড়ে এই দুর্ঘটনা ঘটে। 

নিহত এনামুল পাবনা সদর উপজেলার পাঁচবাড়িয়া গ্রামের ইব্রাহিম হোসেনের ছেলে। আহতরা হলেন-ঈশ্বরদীর দাশুড়িয়া ইউনিয়নের কালিকাপুর গ্রামের আব্দুস সালামের ছেলে অ্যাম্বুলেন্স চালক মোহাম্মদ আসিফ হোসেন (২০) ও একই গ্রামের রবিউল ইসলামের ছেলে রাকিবুল (২২)। 

প্রত্যক্ষদর্শীরা জানান, ঈশ্বরদীর দাশুড়িয়া থেকে পাবনার দিকে একটি যাত্রীবাহী বাস যাচ্ছিল। এসময় পাবনার দিক থেকে আসা অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অ্যাম্বুলেন্সটি দুমড়েমুচড়ে গিয়ে তিন যাত্রী গুরুতর আহত হন। স্থানীদের সহযোগিতায় আহতদের উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হওয়ায় অ্যাম্বুলেন্স যাত্রী এনামুলকে রাজশাহী নেওয়ার পথে মারা যান।

পাকশী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান বাবুল জানান, ঘটনাস্থল থেকে ক্ষতিগ্রস্ত বাস ও অ্যাম্বুলেন্স আটক করে থানায় আনা হয়েছে। এ ব্যাপারে কাউকে আটক করা সম্ভব হয়নি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর