শিরোনাম
প্রকাশ : ২৪ জুন, ২০২১ ২০:১৪
প্রিন্ট করুন printer

রাস্তায় পড়ে থাকা অসুস্থ বৃদ্ধের পাশে বীরগঞ্জের মেয়র

দিনাজপুর প্রতিনিধি:

রাস্তায় পড়ে থাকা অসুস্থ বৃদ্ধের পাশে বীরগঞ্জের মেয়র
Google News

বীরগঞ্জে পৌর শহরের রাস্তার ধারে ঘণ্টাখানেক ধরে অজ্ঞান অবস্থায় পড়ে থাকা অজ্ঞাত বৃদ্ধকে চিকিৎসার দায়িত্ব নিলেন বীরগঞ্জ পৌরসভার মেয়র মোশারফ হোসেন বাবুল।

স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকাল ১০টায় বীরগঞ্জ শহরের তাজমহল সিনেমা হল মোড়ে প্রাথমিক লাইব্রেরির সামনে অজ্ঞান অবস্থায় এক বৃদ্ধকে দেখতে পায় পথচারীরা। কিন্তু কেউ তাকে হাসপাতালে বা সেবার জন্য নিয়ে যাচ্ছেন না। এসময় পথ ধরে নিজ কার্যালয়ে যাওয়ার পথে বীরগঞ্জ পৌরসভার মেয়র মো. মোশারফ হোসেন বাবুল দাঁড়ালেন। মৃত প্রায় অবস্থায় বৃদ্ধকে পড়ে থাকতে দেখে উপস্থিত সকলের সহায়তায় তাকে তুলে নিয়ে গিয়ে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ব্যক্তিগতভাবে রোগীর সকল চিকিৎসার দায়িত্বও নেন তিনি।

এ ব্যাপার বীরগঞ্জ পৌর মেয়র মোশারফ হোসেন বাবুল জানান, এ ধরণের মানুষের পাশে দাঁড়ানোর সকলের দায়িত্ব। বিশেষ করে জনপ্রতিনিধি হিসেবে আমাদের দায়িত্ব আরও বেশি। এ ক্ষেত্রে আমি একজন সেবক হিসেবে আমার দায়িত্ব পালন করেছি মাত্র। রোগীটির পরিচয় বের করার চেষ্টা চলছে। তবে সবার আগে প্রয়োজন উনাকে সুস্থ করে তোলা। 

বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আফরোজ সুলতানা লুনা জানান, রোগীর অবস্থা সংকটাপন্ন। রোগীর অক্সিজেন লেবেল কম। আমরা চিকিৎসা সেবা শুরু করে দিয়েছি। রোগীর রোগ নির্ণয়ের জন্য পরীক্ষা-নীরিক্ষা চলছে। এ ব্যাপারে পৌর সভার মেয়র খোঁজ-খরব নিয়েছেন এবং প্রয়োজনীয় সহযোগিতার আশ্বাস প্রদান করেছেন।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর