শিরোনাম
প্রকাশ : ১৮ জুলাই, ২০২১ ১২:২৭
প্রিন্ট করুন printer

যশোর

ট্রাক-পিকআপ-প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে নিহত ২, আহত ৯

নিজস্ব প্রতিবেদক, যশোর

ট্রাক-পিকআপ-প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে নিহত ২, আহত ৯
Google News

যশোরের ট্রাক, পিকআপ ও প্রাইভেটকারের ত্রিমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৯ জন আহত হয়েছেন। রবিবার (১৮ জুলাই) ভোরে শহরের আরবপুর দিঘিরপাড় এলাকায় এ দুর্ঘটনার ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার মেজেরহুদা গ্রামের আব্দুল আলিম (৩৫) ও গোয়ালহুদা গ্রামের জহুরুল ইসলাম (৫২)। আহতদের মধ্যে দুইজনকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের প্রাথমিকক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়। 

আহতরা জানান, গরু কেনার জন্য চুয়াডাঙ্গার জীবননগর থেকে ১২ জন ব্যাপারী একটি পিকআপে বরিশালের দিকে যাচ্ছিলেন। রবিবার ভোর ৬টার দিকে তারা যশোর শহরের আরবপুর দিঘিরপাড় এলাকায় পৌঁছলে বিপরীতমুখি একটি ট্রাকের সাথে পিকআপটির মুখোমুখি সংঘর্ষ হয়। 

তারা আরও জানান, একইসময়ে একটি প্রাইভেটকার ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে পিকআপে থাকা একজন গরু ব্যবসায়ী ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে যশোর ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। হাসপাতালে নেওয়ার পথে মারা যান আরও একজন। 

যশোর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার এম আব্দুর রশিদ বলেন, হাসপাতালে দুইজনকে মৃত অবস্থায় আনা হয়। আহতদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর। 

দুর্ঘটনায় দুইজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন যশোর কোতোয়ালি থানার ওসি (লজিস্টিক) শাহজাহান আহমেদ।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত  

এই বিভাগের আরও খবর