শিরোনাম
প্রকাশ : ২৬ জুলাই, ২০২১ ১৯:২৭
প্রিন্ট করুন printer

ব্রাহ্মণবাড়িয়া

করোনা পরীক্ষায় সামাজিক দূরত্ব নিশ্চিত করতে মাঠে ছাত্রলীগ

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

করোনা পরীক্ষায় সামাজিক দূরত্ব নিশ্চিত করতে মাঠে ছাত্রলীগ
Google News

২৫০ শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের করোনা এন্টিজেন টেষ্ট করতে গিয়ে সামাজিক দূরত্ব মানা হচ্ছে না। 

বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনা শুরু হলে সেটা নিশ্চিত করার জন্য সোমবার (২৬ জুলাই) ভোর থেকে হাসপাতালে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ। 

সোমবার দুপুর পর্যন্ত ছাত্রলীগের বেশ কয়েকজন নেতাকর্মীকে হাসপাতালের ভেতরে সামাজিক দূরত্ব নিশ্চিত করতে লাইন করাসহ শৃঙ্খলা বজায় রাখার কাজ করতে দেখা যায়। 

জেলা ছাত্রলীগের নেতারা জানান, হাসপাতালের একটি ছবি গতকাল রবিবার (২৫ জুলাই) সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। যাতে দেখা যায় করোনা পরীক্ষা করাতে আসা লোকজন গাদাগাদি করে লাইনে ছিলেন। 

এ অবস্থায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের নির্দেশনায় সোমবার সকাল থেকে হাসপাতাল কর্তৃপক্ষের পাশাপাশি তারা কাজ করে যাচ্ছেন। সবাই যেন সামাজিক দূরত্ব বজায় রাখাসহ সরকারি সকল নির্দেশনা মেনে করোনা পরীক্ষা করতে পারেন সেজন্য কাজ করা হচ্ছে। 

জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি দেখে জেলা ছাত্রলীগের পক্ষ থেকে নির্দেশ দেয়া হয় স্বেচ্ছায় কাজ করার জন্য। সেজন্য সকাল থেকে জেলা ছাত্রলীগের কর্মীরা হাসপাতাল কতৃপক্ষের পাশাপাশি সেচ্ছায় সামাজিক দূরত্ব নিশ্চিত ও শৃঙ্খলা বজায় রাখার জন্য কাজ করছে। এ উদ্যোগ অব্যাহত থাকবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই বিভাগের আরও খবর