৩১ জুলাই, ২০২১ ০৪:২৮

পলাশবাড়ীতে ট্রাকের ধাক্কায় ৪ সিএনজি যাত্রী নিহত

গাইবান্ধা প্রতিনিধি

পলাশবাড়ীতে ট্রাকের ধাক্কায় ৪ সিএনজি যাত্রী নিহত

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় ক্যাভার্ডভ্যানের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার ৪ যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ীর উপজেলা সদরের উত্তর বাসস্ট্যান্ড এলাকায় প্রশিকা অফিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রীবাহী একটি সিএনজিচালিত অটোরিকশা রংপুরের দিক থেকে পলাশবাড়ীর দিকে আসছিল। পথিমধ্যে প্রশিকা অফিসের সামনে রংপুরগামী একটি পণ্যবাহী ক্যাভার্ডভ্যান অটোরিকশাটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই নারী যাত্রীসহ ৩ জন এবং হাসপাতালে নেওয়ার পথে আরও এক যাত্রী মারা যান। আহত হন আরও ৩ যাত্রী। পরে লাশগুলো হেফাজতে নেয় গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ।

এ তথ্য নিশ্চিত করে পলাশবাড়ী ফায়ার সার্ভিসের ইনচার্জ সাঈদ মো. ইমরান জানান, খবর পেয়ে ৩ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। গুরুতর আহত ৩ জনকে চিকিৎসার জন্য পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

গাইবান্ধার সহকারী পুলিশ সুপার উদয় কুমার সাহা জানান, নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের পরিচয় শনাক্তের চেষ্টা চলছে। ঘটনাস্থল পরিদর্শন করেছেন গাইবান্ধার পুলিশ সুপার মো. তৌহিদুল ইসলাম। এ সময় তিনি দুর্ঘটনার কারণ অনুসন্ধান করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বলেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর