শিরোনাম
১১ আগস্ট, ২০২১ ২০:০৩

সেবা চালুর প্রশাসনিক অনুমোদন পেল খানসামা সদরে নির্মিত ২০শয্যার হাসপাতাল

দিনাজপুর প্রতিনিধি

সেবা চালুর প্রশাসনিক অনুমোদন পেল খানসামা সদরে নির্মিত ২০শয্যার হাসপাতাল

সেবা চালুর প্রশাসনিক অনুমোদন পেল দিনাজপুরের খানসামা সদরে নবনির্মিত ২০ শয্যা বিশিষ্ট হাসপাতাল। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশাপাশি তৃণমূলের মানুষের চিকিৎসায় নতুন এ হাসপাতাল আরও কার্যকরী ভূমিকা রাখবে।

তবে দ্রুত সময়ের মধ্যে জনবল ও বরাদ্দ পেলে উপজেলার চিকিৎসা সেবার মান আরও উন্নত হবে ও গতি পাবে এমনটাই বললেন উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. মো. মিজানুর রহমান।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগের উপ-সচিব ড. বিলকিস বেগম স্বাক্ষরিত এক চিঠিতে জানা যায়, নব-নির্মিত খানসামা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতাল সেবা কার্যক্রম চালুকরণের নিমিত্ত সকল বিধিবিধান, আনুষ্ঠানিকতা ও নিয়ম-কানুন অবশ্যই পালন সাপেক্ষে এই প্রশাসনিক অনুমোদন পায়। উল্লেখ্য, এই প্রশাসনিক অনুমোদনে অর্থ বিভাগের সম্মতি রয়েছে। 

খানসামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন বলেন, সেবার মান আরও বৃদ্ধি পাবে। এজন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও সাবেক পররাষ্ট্র মন্ত্রী আবুল হাসান মাহমুদ আলীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। 

খানসামা ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম বলেন, নব-নির্মিত খানসামা সদরে ২০ শয্যা হাসপাতালের সেবা কার্যক্রম চালুর জন্য প্রশাসনিক অনুমোদনের ফলে স্বাস্থ্য সেবায় নতুন দিগন্ত উন্মোচিত হল। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাশাপাশি তৃণমূলের মানুষের চিকিৎসায় নতুন হাসপাতাল কার্যকরী ভূমিকা রাখবে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

সর্বশেষ খবর