শিরোনাম
প্রকাশ : ৩১ আগস্ট, ২০২১ ১৭:৪৮
প্রিন্ট করুন printer

মানিকগঞ্জে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

মানিকগঞ্জ প্রতিনিধি:

মানিকগঞ্জে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার
Google News

মানিকগঞ্জের সিংগাইরে নিখোঁজের তিনদিন পর আজ দুপুরে শিশু আল-আমীনের (৭) বস্তাবন্দী মরদেহ উদ্ধার করা হয়েছে। বেলা ১২ টার দিকে উপজেলার বলধারা ইউনিয়নের রেরুন্ডি এলাকার টেমার ঝোড় থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। 
 
নিহত আল-আলীম ওই ইউনিয়নের বড়বাঁকা গ্রামের কাতার প্রবাসী শহিদুল ইসলামের ছেলে। সে স্থানীয় একটি কিন্ডার গার্টেনের প্রথম শ্রেণির ছাত্র ছিল।
 
সিংগাইর থানার পরিদর্শক (তদন্ত) শেখ মো: আবু হানিফ বলেন, গত শনিবার (২৮ আগষ্ট) সকাল নয়টার দিকে বাইসাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়ে সে নিখোঁজ হয়। এঘটনায় ওই দিনই শিশুটির বাবা সিংগাইর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। স্থানীয়দের সংবাদের ভিত্তিতে আজ দুপুর ১২টার দিকে বেরুন্ডি টেমার ঝোড়ের ভেতরের একটি গর্ত থেকে বস্তাবন্দী অবস্থায় ওই শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানে হয়েছে। 
 
তিনি আরও বলেন, ‘দুর্বৃত্তরা শিশুটিকে হত্যা করে বস্তায় ভরে শিশুটির বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরের একটি বাঁশ ঝাড়ের ভিতরের একটি স্থানে মাটি খুড়ে পুতে রাখে। কে বা কারা এবং কি কারণে এই হত্যাকান্ড ঘটিয়েছে তা ময়নাতদন্তের রিপোর্ট এবং তদন্তের পর বুঝা যাবে।’

বিডি প্রতিদিন/এ মজুমদার 

এই বিভাগের আরও খবর