৬ সেপ্টেম্বর, ২০২১ ১৭:৩৮

নওগাঁয় ৩ নারীকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় জড়িতদের বিচার দাবিতে মানববন্ধন

নওগাঁ প্রতিনিধি

নওগাঁয় ৩ নারীকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় জড়িতদের বিচার দাবিতে মানববন্ধন

নওগাঁর মান্দায় গভীর রাতে ৩ নারীকে গাছের সঙ্গে বেঁধে রেখে নির্যাতন ও বাড়িঘর ভাঙচুরের প্রতিবাদে ফুঁসে উঠছে এলাকাবাসী। ঘটনার মূলহোতা আব্দুস সাত্তারসহ জড়িত অন্য আসামিদের বিচারের দাবিতে সোমবার বিকেল ৪টার দিকে উপজেলার খলিশাকুড়ি বাজারে মানববন্ধন কর্মসূচি পালন করে গ্রামবাসী। 

মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য দেন স্থানীয় ইউপি সদস্য আব্দুস সালাম, গ্রামের রেজাউল হক দুলাল, সামসুদ্দীন আহমেদ ভুট্টো, আহসান হাবীব উজ্জল, আল-আমিন হক, মামুনুর রশীদ, ভুক্তভোগী নারী রেজিয়া পারভীন ময়না, জাহানারা বেগম, মাজেদা বেগম প্রমুখ।

বক্তারা অভিযোগ করে বলেন, গত ২৯ আগস্ট আব্দুস সাত্তারের নেতৃত্বে ২০-২৫ জন ভাড়াটিয়া বাহিনী গ্রামের অসহায় নারী রেজিয়া বিবি ময়নার সম্পত্তি দখল করে নিতে গভীর রাতে হামলা ও বাড়িঘর ভাঙচুর করা হয়েছে। এসময় ময়নাসহ ৩ নারীকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়। 

এদিকে, দক্ষিণ মৈনম গ্রামে আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে রবিবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন ও মতবিনিময় সভা করেছে স্থানীয় প্রশাসন। উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু বাক্কার সিদ্দিকের নেতৃত্বে এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাকির মুন্সি, মৈনম ইউনিয়নের চেয়ারম্যান ইয়াছিন আলী রাজা, ইউপি সদস্য আব্দুস সালামসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর