১২ সেপ্টেম্বর, ২০২১ ১৫:৪০

মাদক ব্যবসায় বাধা দেওয়ায় যুবককে কুপিয়ে জখম

ঝিনাইদহ প্রতিনিধি

মাদক ব্যবসায় বাধা দেওয়ায় যুবককে কুপিয়ে জখম

ফয়সাল হোসেন।

ঝিনাইদহ সদর উপজেলার পৈলানপুর গ্রামে মাদক ব্যবসার বিরুদ্ধে ফেসবুকে পোস্ট দেওয়ায় ফয়সাল হোসেন নামে এক যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় শনিবার ও রবিবার দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

ফয়সাল হোসেন সদর উপজেলার পাইকপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। তার চাচাতো ভাই তানভীর এহসান পাপন বাদী হয়ে পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাত ৩/৪ জনের বিরুদ্ধে গত সোমবার সদর থানায় একটি মামলা দায়ের করেছেন।

পাপন জানান, দীর্ঘদিন ধরে পৈলানপুর গ্রামের কয়েকজন এলাকায় ফেনসিডিল, ইয়াবা বিক্রি করে আসছিল। গত ৪ আগস্ট ফেসবুকে মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে পোস্ট দেয় ফয়সাল হোসেন। এতে ক্ষিপ্ত হয়ে মাদক ব্যবসায়ীরা ফয়সালকে হত্যার হুমকি দিয়ে আসছিল। পরে ৬ সেপ্টেম্বর সন্ধ্যায় পৈলানপুর গ্রামে ফয়সালকে ধারালো অস্ত্র গিয়ে কুপিয়ে গুরুতর আহত করে ওই মাদক ব্যবসায়ীরা।

এসময় তাকে উদ্ধার করতে গেলে রিন্টু ও রাকিব হোসেন নামে দুজনকে মারধর করে পালিয়ে যায় তারা। পরে সেখান থেকে ফয়সালকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে শনিবার উন্নত চিকিৎসার জন্য ঢাকায় রেফার্ড করা হয়।

এ ব্যাপারে হাটগোপালপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস পলাশুর রহমান জানান, আসামিদের মধ্যে দুজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চালানো হচ্ছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর