১০ অক্টোবর, ২০২১ ২২:০৯

সিরাজগঞ্জে ভেদাভেদ ভুলে দলীয় প্রার্থীকে সংবর্ধনা

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে ভেদাভেদ ভুলে দলীয় প্রার্থীকে সংবর্ধনা

মনোনয়ন না পেলেও দলীয় সিদ্ধান্ত মেনে চেয়ারম্যানকে গণসংবর্ধনা দিয়েছেন মনোনয়ন বঞ্চিতরা। রবিবার বিকেলে সিরাজগঞ্জের সয়দবাদ ইউনিয়নে দলের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. নবিদুল ইসলামকে এ গণসংবর্ধনা দেয়া হয়। 

সংবর্ধনা অনুষ্ঠানে দলীয় মনোনয়ন বঞ্চিত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজিজ মন্ডল, সাবেক সভাপতি সাইদুল ইসলাম রাজা, মাদসু রানা, সেলিম সেখ, আরিফুল ইসলাম আরিফ, মুক্তিযোদ্ধা আলহাজ মজিদসহ হাজার হাজার নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। বিকেল ৩টায় ঢাকা থেকে চেয়ারম্যান প্রার্থী নবিদুল ইসলাম সিরাজগঞ্জ পৌঁছালে বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্ত্বরে তাকে ফুলের শুভেচ্ছা জানানো হয়। এরপর প্রার্থীকে নিয়ে কয়েক হাজার মোটরসাইকেল ও ট্রাকসহ হাজার হাজার মানুষ পুরো ইউনিয়নে শো-ডাউন করে। পরে ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ের সামনে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে মনোনয়ন বঞ্চিত চেয়ারম্যান প্রার্থীরা বলেন, জননেত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিয়েছে আমরা সব ভেদাভেদ ভুলে একসঙ্গে কাঁধে কাঁধ মিলে কাজ করে নৌকাকে বিজয়ী করবো।

অনুষ্ঠানে চেয়ারম্যান প্রার্থী নবিদুল ইসলাম বলেন, শেখ হাসিনা আস্থারেখে দ্বিতীয়বারের মতো মনোনয়ন দিয়েছেন। নির্বাচনে নৌকা বিজয়ী হবে ইনশাল্লাহ। শেখ হাসিনার আদর্শ অনুসরণ করে মনোনয়ন বঞ্চিত সকলকে সাথে নিয়ে সয়দাবাদ ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন গড়ে তুলব।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর