১৭ অক্টোবর, ২০২১ ১৫:০৭

গলাচিপায় কেন্দ্রীয় যুবলীগ নেতার মায়ের ইন্তেকাল

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি

গলাচিপায় কেন্দ্রীয় যুবলীগ নেতার মায়ের ইন্তেকাল

কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক মু. মামুন আজাদের মা ও গলাচিপা উপজেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি  মোসা. আলেয়া বেগম (৬১) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

পিত্তথলি ক্যান্সারে আক্রান্ত হয়ে শনিবার রাত ১১টা ৪০ মিনিটে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

আলেয়া বেগম গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক ও গলাচিপা পৌরসভার ফিডার রোডস্থ বাসিন্দা মো. আবুল কালাম আজাদের স্ত্রী। মৃত্যুকালে তিনি চার ছেলে, এক মেয়ে, নাতি-নাতনি ও আত্মীয়সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

রবিবার বাদ জোহর গলাচিপা উপজেলা কোর্ট মসজিদ প্রাঙ্গণে প্রথম জানাজা ও দশমিনা উপজেলার উত্তর রনগোপালদী নিজ গ্রামের বাড়িতে বাদ আসর দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হবে। 

তার মৃত্যুতে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল ও পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা গভীর শোক প্রকাশ করেছেন। 

এছাড়াও শোক প্রকাশ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু. শাহীন শাহ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সন্তোষ দে, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, গলাচিপা প্রেস ক্লাবের সভাপতি সমিত কুমার দত্ত মলয়, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান রিচার্ড, গলাচিপা উপজেলা রিপোর্টার্স ক্লাবের সভাপতি সাজ্জাদ আহমেদ মাসুদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রুবেলসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর