২৯ নভেম্বর, ২০২১ ১৫:৩৭

পীরগঞ্জে ভোট কেন্দ্রে সংঘর্ষে নিহত ৩

ঠাকুরগাঁও প্রতিনিধি

পীরগঞ্জে ভোট কেন্দ্রে সংঘর্ষে নিহত ৩

প্রতীকী ছবি

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় ভোট গণনায় কারচুপির অভিযোগ ও ফলাফলকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে গুলিতে তিনজন মারা গেছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত পাঁচজন।

রবিবার রাত ১০টার দিকে উপজেলার ৩ নম্বর খনগাঁও ইউনিয়নের ঘিডোব সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ অবস্থায় ঘটনাস্থলেই একজন মারা গেছেন। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে অপর দুজন মারা যান।

নিহতরা হলেন-ঘিডোবপুর গ্রামের সাহাবলি আহম্মেদ (৩৫), মোজাহারুল ইসলাম (৪০) ও অবিনাশ চন্দ্রের ছেলে আদিত্য (২০)। তবে প্রশাসন একজনের মৃত্যুর খবর নিশ্চিত করলেও সরেজমিনে তিনজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

আহতরা হলেন-উপজেলার ঘিডোর গ্রামের অবিলাশের ছেলে অমিত রায়, জহুরুলের ছেলে সবুজ আলী, তমিউদ্দীনের ছেলে সুজা আহম্মেদ, আব্দুল বাকির স্ত্রী রহিমা বেগম ও খনগাঁও গ্রামের তৈয়বুর রহমানের ছেলে রাব্বানী। তারা ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এছাড়া দু’জনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ বিষয়ে কথা হয় পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিমের সঙ্গে। তিনি গুলিতে একজন নিহত ও চারজন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর