৩০ নভেম্বর, ২০২১ ১৮:২৬

নির্বাচনে জয় লাভের পর পরাজিত প্রার্থীর বাড়িঘরে হামলা

নরসিংদী প্রতিনিধি


নির্বাচনে জয় লাভের পর পরাজিত প্রার্থীর বাড়িঘরে হামলা

নরসিংদীর রায়পুরায় ইউপি নির্বাচনের ফলাফলের পর নবনির্বাচিত ইউপি সদস্য ও তার সমর্থকরা একই ওয়ার্ডের পরাজিত ইউপি সদ্যসের বাড়িতে হামলা চালিয়েছে। ওই সময় বাড়িঘরে ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালানোর অভিযোগ উঠেছে।

আজ মঙ্গলবার সকালে রায়পুরার অলিপুরা ইউনিয়নের ৪নং ওয়ার্ডে এ ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটে। এ সময় পরাজিত মেম্বার প্রার্থী ওসমান লোকজন বাধা দিতে এলে নারীসহ আহত হয় ৭ জন।

আহতরা হলেন নবিয়াবাদ গ্রামের মৃত লাল চাঁন মুন্সি ছেলে ও পরাজিত মেম্বার প্রার্থী ওসমান মিয়া (৪৫), বিল্লাল মিয়া (৫৮), ওসমান মিয়ার স্ত্রী ফরিদা বেগম (৩৫), আব্দুল আলীর ছেলে অলি মিয়া (২৫), শহিদ মিয়ার ছেলে রাজিবসহ (১৫) অজ্ঞাতনামা আরো ২ জন।

ভুক্তভোগি ওসমান জানান, নির্বাচনে জয় লাভের পর হাবিব মেম্বার বিভিন্ন ভাবে আমার সমর্থকদের হুমকি ধমকি দিয়ে আসছিলো। এর জের ধরে মঙ্গলবার সকালে হাবিব মেম্বারের ৪০-৫০ জন সমর্থক ধারালো অস্ত্র সস্ত্র নিয়ে আমার বাড়ি ঘরে হামলা ও লুটপাট করে। এসময় বাড়িতে থাকা নগদ অর্থসহ স্বর্ণালংকার তারা লুটপাট করে নিয়ে যায়। এসময় হামলাকারীদের  বাধা দিতে এলে  ৭ জন আহত হয়। এঘটনায় প্রায় ৮ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

এ ব্যাপারে রায়পুরা থানার এসআই হালিম জানান, সকালে জয়ী মেম্বার হাবিবের একজন কর্মী পরাজিত মেম্বার ওসমানের বাড়ির দিক দিয়ে যাওয়ার পথে ওসমানের লোকজন তাকে চর থাপ্পর দেয়। এই খবর শোনার পর বিজয়ী মেম্বার হাবিব প্রতিপক্ষ ওসমানের বাড়িতে হামলা চালায়। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর