২ ডিসেম্বর, ২০২১ ১৩:৫৮

বরিশালে ২৫ কেজি গাঁজাসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশালে ২৫ কেজি গাঁজাসহ আটক ২

বরিশাল নগরীর রসুলপুর বস্তির একটি বাসায় অভিযান চালিয়ে ২৫ কেজি গাঁজাসহ ২ জনকে আটক করেছে পুলিশ। গত বুধবার রাতে এ অভিযান চালায় কোতয়ালী মডেল থানা পুলিশ। ২৫ কেজি গাঁজা উদ্ধারের ঘটনা কোতয়ালী থানা পুলিশের এ যাবত কালের সর্বাধিক মাদক উদ্ধার অভিযান বলে জানিয়েছেন কোতয়ালী থানার ওসি মো. আজিমুল করিম। 

আটককৃতরা হলো- রসুলপুর বস্তির ২ নম্বর গুলির মো. ফারুক হাওলাদারের ছেলে মো. পলাশ হাওলাদার (৩৮) এবং নগরীর ৬ নম্বর ওয়ার্ড হকার্স মার্কেট এলাকার মন্টু হাওলাদারের ছেলে দিপু হাওলাদার (২০)। 

বৃহস্পতিবার দুপুরে কোতয়ালী থানায় আয়োজিত এক সংক্ষিপ্ত প্রেস ব্রিফিংয়ে মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিন) ফজলুল করিম জানান, আসামীরা রসুলপুর চরে দির্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিলো। গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী পুলিশের একটি দল ওই বস্তির ২ নম্বর গলির পলাশ হাওলাদারের ঘরে অভিযান চালায়। এ সময় ৩টিস্কুলে ব্যাগের মধ্যে রক্ষিত ২৫ কেজি গাঁজা উদ্ধার এবং অভিযুক্ত পলাশ ও তার সহযোগী দিপুকে আটক করে তারা। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দির্ঘদিন ধরে মাদক ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে আটক ২জন সহ অজ্ঞাতনামা আরও ২/৩ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেছে। 

গাঁজাসহ আটক দিপুর বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় আরও দুটি মামলা রয়েছে। এর মধ্যে একটি মামলায় তার বিরুদ্ধে আদালত গ্রেফতারি পরোয়ানা জারি করেছে বলে জানান অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিন) ফজলুল করিম। প্রেস ব্রিফিংয়ের সময় কোতয়ালী মডেল থানার ওসি মো. আজিমুল করিমসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/এএম

সর্বশেষ খবর