৮ ডিসেম্বর, ২০২১ ২০:১৭

শিশু অপহরণ করে হত্যার ঘটনায় মূল আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

শিশু অপহরণ করে হত্যার ঘটনায় 
মূল আসামি গ্রেফতার

প্রতীকী ছবি

বগুড়ার সারিয়াকান্দিতে ২০ হাজার টাকা মুক্তিপণের দাবিতে অপহরণ করে ৯ বছরের শিশু রাজ মামুনকে হত্যার ঘটনায় মূল আসামি মো. ফরিদুলকে (২৮) পুলিশ গ্রেফতার করেছে। একই সাথে নিহত শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত শিশু সারিয়াকান্দির বেড়া পাচবাড়িয়া গ্রামের সুলতান শেখের পুত্র। এ ঘটনায় মুল আসামি রংপুর জেলার পীরগাছা থানার চররহমত গ্রামের আমজাদ হোসেনের ছেলে মো. ফরিদুলকে (২৮) পুলিশ গ্রেফতার করেছে। বুধবার দুপুরে জেলা পুলিশ অফিসে এ বিষয়ে প্রেস বিফিং করেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী।

তিনি জানান, গত ৫ ডিসেম্বর সারিয়াকান্দির বেড়া পাচবাড়িয়া গ্রামে মাগরিবের নামায আদায়ে জন্য বাড়ীর পূর্ব পাশে জামে মসজিদে যায় রাজ মামুন। নামায শেষে রাত ৮টার দিকে তাকে অপহরণ করে মুক্তিপণ হিসেবে ২০ হাজার টাকা বিকাশের মাধ্যমে দাবি করে।

এ ঘটনায় থানায় মামলা হলে ডিবি পুলিশ ও সারিয়াকান্দি থানা পুলিশের অভিযানে ৭ ডিসেম্বর ঢাকার সাভার থেকে মূল আসামি ফরিদুলকে গ্রেফতার করে দিবাগত রাতে সারিয়াকান্দি থানাধীন বেড়া পাঁচবাড়িয়া গ্রামস্থ চর এলাকার ধান ক্ষেত থেকে শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি ফরিদুল পুলিশকে জানায় যে, সে অনেক টাকা ঋণগ্রস্থ হওয়ায় সে অপহরন পরিকল্পনা করে। 

সারিয়াকান্দি থানার ওসি মিজানুর রহমান জানান, ৫ তারিখেই শিশুকে অপহরন করে হত্যা করে আসামি ফরিদুল। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ সুপারের নির্দেশনায় ডিবি পুলিশ ও থানা পুলিশ অভিযান চালিয়ে আসামি গ্রেফতার করেছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর