শিরোনাম
৩১ ডিসেম্বর, ২০২১ ১২:০৭

মাদারীপুরে বাসের ধাক্কায় প্রাণ গেল ২ যুবকের, বাসে আগুন

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে বাসের ধাক্কায় প্রাণ গেল ২ যুবকের, বাসে আগুন

মাদারীপুর সদর উপজেলার খাগদি এলাকায় দ্রুতগামী বাসের ধাক্কায় সুমন শেখ (৩০) নামে এক যুবক ঘটনাস্থলেই নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে আরও ৩জন। আহতদের উদ্ধার করে স্থানীরা মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় সাজ্জাদ হোসেন নামে এক যুবক মাদারীপুর সদর হাসপাতালে মারা যান। এই ঘটনায় উত্তেজিত স্থানীয়রা ঘাতক বাসটিতে আগুন ধরিয়ে দেয়। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে। 

নিহত সুমন শেখ মাদারীপুর সদর উপজেলার ঘটমাঝি এলাকার হায়দার শেখের ছেলো এবং সাজ্জাদ শহরের বটতলা এলাকার রাজ্জাক বেপারীর ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার সকালে দিদার পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস বাগেরহাট থেকে চট্টগ্রামের দিকে যাচ্ছিল। সকাল সাড়ে ৮টার দিকে মাদারীপুর শহরের খাগদি এলাকায় আসলে থেমে থাকা একটি অটোরিক্সাকে ধাক্কা দেয়। এসময় ঘটনাস্থলেই সুমন নামে এক যুবক নিহত হয়। নিহত সুমন অটেরিক্সা চালক ছিলেন। পরে স্থানীয় বিক্ষুব্ধরা ঘাতক বাসে আগুন ধরিয়ে দেয়। এতে করে প্রায় আধাঘণ্টা মাদারীপুর- শরীয়তপুর আঞ্চলিক সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে আগুন নেভায়। স্বাভাবিক হয় যান চলাচল।

স্থানীয় বাসিন্দা সোহেল বেপারী বলেন, দিদার পরিবহনের বেপরোয়া গতির কারণে নিহত হয়েছে সুমন। এর আগেও দুই দফায় এই বাসটি দুর্ঘটনা ঘটিয়েছে। 

মাদারীপুর সদর থানার ওসি কামরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঘটনার পর পরই পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। এখন যানবাহন চলাচল স্বাভাবিক। দুর্ঘটনা কবলিত বাসটি আটক করা হয়েছে।


বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর