১২ জানুয়ারি, ২০২২ ১৫:৪১

লক্ষ্মীপুরে ব্যবসায়ীকে পরিকল্পিতভাবে হত্যার দাবি পরিবারের

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে ব্যবসায়ীকে পরিকল্পিতভাবে হত্যার দাবি পরিবারের

সংবাদ সম্মেলন।

লক্ষ্মীপুরে বেলাল হোসেন (৪০) নামে এক ব্যবসায়ীর মৃত্যুকে পরিকল্পিত হত্যা দাবি করে জড়িতদের বিচার চেয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে। বুধবার দুপুরে লক্ষ্মীপুরের একটি সাংবাদিক সংগঠনের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে বেলালের স্ত্রী হাজেরা বেগম শান্তা এই অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে তার স্বামীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। পরে সড়ক দুর্ঘটনায় মারা গেছেন বলে প্রচার করা হয়। বেলালের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন ছিল বলে দাবি করা হয় সংবাদ সম্মেলনে।

এ ঘটনায় সদর মডেল থানায় নিহত বেলালের স্ত্রী শান্তা পাঁচজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। আসামিরা হলেন-স্থানীয় ভবানীগঞ্জ গ্রামের মো. সুমন, তার ভাই রিপন, শিপন, একই এলাকার বাসিন্দা আলী হোসেন ও চরভূতা গ্রামের তারেক হোসেন। তবে বুধবার দুপুর পর্যন্ত পুলিশ কোনো আসামিকেই গ্রেফতার করতে পারেনি।  

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন নিহতের মা খাদিজা বেগম, ভাই মানিক হোসেন, তার শিশু মেয়ে মুনতাহা ও ছেলে ইসমাইল হাসান।

প্রসঙ্গত, গত ৬ জানুয়ারি দুপুরে শহর পুলিশ ফাঁড়ির সামনে সিএনজি অটোরিকশার ধাক্কায় রাস্তায় পড়ে গিয়ে পথচারী বেলাল গুরুতর আহত হন। পরে সদর হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানা যায়। ওই সময় কোনো সিএনজি অটোরিকশা ও চালককে আটক করতে পারেনি পুলিশ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর