শিরোনাম
১৬ জানুয়ারি, ২০২২ ১৬:২৩

ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী স্বামী-স্ত্রী

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

ইউপি  নির্বাচনে চেয়ারম্যান 
পদে প্রার্থী স্বামী-স্ত্রী

সোনাতলা উপজেলার সদর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে ভোটযুদ্ধে মাঠে নেমেছেন স্বামী (সাবেক ইউপি চেয়ারম্যান) জাকির হোসেন বেলাল ও তার স্ত্রী রোকসানা বেগম। ভোটযুদ্ধে স্বামী জাকির হোসেন বেলাল আনারস প্রতীক নিয়ে ও তার স্ত্রী রোখসানা বেগম চশমা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এ নিয়ে এলাকায় হাস্যরসের সৃষ্টি হয়েছে। নানাজন এ বিষয়ে নানা প্রতিক্রিয়াও ব্যক্ত করছেন।
এ বিষয়ে সোনাতলা সদর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন বেলাল জানান, নির্বাচনে শেষ পর্যন্ত দু’জনেই থাকবো। ভোটে প্রতিদ্বন্দ্বিতা করার অধিকার সবার আছে। স্বামী-স্ত্রী বলে কোনো কথা নেই। জনগণের ভোটে যে বিজয়ী হবে সেই চেয়ারম্যান হবে। তবে তিনি একথাও জানান যে নির্বাচনী কৌশল হিসেবে তার স্ত্রীকে প্রার্থী করা হয়েছে। মূলত আমার জন্যই ভোট চাওয়া। যদি প্রতিপক্ষ কোন হয়রানী, ষড়যন্ত্র বা মিথ্যা মামলা করে আমাকে জেলে পাঠায় সেক্ষেত্রে আমার স্ত্রী যেন ভোট করতে পারে সেজন্যই তাকে প্রার্থী করা হয়েছে।

চেয়ারম্যান প্রার্থী জাকির হোসেন বেলালের স্ত্রী রোকসানা বেগম জানান, আমার স্বামীকে যেমন ইউনিয়নবাসী ভালোবাসে, ঠিক তেমনি আমাকেও ভালোবাসে। সে কারনে দুজনে প্রার্থী। মানুষ ভোট দিয়ে যাকে নির্বাচিত করবে সেই হবে চেয়ারম্যান।

এদিকে চেয়ারম্যান প্রার্থী স্বামী জাকির হোসেন বেলালের আনারস প্রতীকের সমর্থনে নির্বাচনী এলাকায় পোস্টার, ব্যানার, মাইকিং করে ব্যাপক প্রচার-প্রচারণা চালানো হলেও চেয়ারম্যান প্রার্থী স্ত্রী রোকসানা বেগমের চশমা প্রতীকের সমর্থনে কোন প্রচার-প্রচারণা চোখে পড়েনি। 

বিডি প্রতিদিন/এএ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর