২৫ জানুয়ারি, ২০২২ ১৬:৪৩

শাবি ভিসির পদত্যাগের দাবিতে রাজবাড়ীতে ছাত্রদলের প্রতীকী অনশন

রাজবাড়ী প্রতিনিধি

শাবি ভিসির পদত্যাগের দাবিতে রাজবাড়ীতে ছাত্রদলের প্রতীকী অনশন

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ন্যায়সঙ্গত অধিকার আদায়ে আন্দোলনরত শিক্ষার্থীদের উপর হামলার প্রতিবাদ, অমানবিক ভিসির অব্যাহতি এবং সাধারণ শিক্ষার্থীদের নামে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে প্রতীকী অনশন করেছেন রাজবাড়ী জেলা ছাত্রদলের নেতা-কর্মীরা। 

আজ মঙ্গলবার সকালে রাজবাড়ী জেলা বিএনপির কার্যালয়ে সিলেটে আন্দোলনরত শিক্ষার্থীদের সাথে একাত্মতা প্রকাশ করে এই অনশন করে জাতীয়তাবাদী ছাত্রদল রাজবাড়ী জেলা শাখা।

প্রতীকী অনশনে রাজবাড়ী জেলা ছাত্রদলের আহ্বায়ক আরিফুর ইসলাম রোমান ও সদস্য সচিব মো. শাহিনুর রহমান শাহিনের নেতৃত্বে ছাত্রদলের নেতাকর্মী ছাড়াও সাধারণ শিক্ষার্থীরা পার্টি অফিসে জমায়েত হয়ে অনশনে একাত্মতা প্রকাশ করেন। প্রতীকী অনশনে জেলা ছাত্রদলের আহ্বায়ক মো. শাহিনুর রহমানের উপস্থাপনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা জেলা ছাত্রদলের আহ্বায়ক মো. আরিফুর ইসলাম রোমান।

তিনি বলেন, স্বৈরাচারী সরকার সব আন্দোলন সংগ্রাম বন্ধ করে দিতে চায়। সিলেটের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ন্যায়সঙ্গত আন্দোলন শুরু করেছে। আমরা রাজবাড়ী জেলা ছাত্রদল তাদের সাথে একাত্মতা ঘোষণা করে প্রতীকী অনশনে এসেছি। দ্রুত সময়ের মধ্যে ভিসির পদত্যাগ করে ছাত্রদের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি করেন রোমান।

এ সময় নব গঠিত আহ্বায়ক কমিটির যুগ্ম-আহ্বায়ক মো. রেজাউল করিম, মিজানুর রহমান লিমন ও সোহেল রানাসহ ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর