২৯ জানুয়ারি, ২০২২ ১৭:০৩

কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দুই যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দুই যুবক গ্রেফতার

বগুড়ায় কলেজছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে সদর থানা পুলিশ। শনিবার ভোর ৪টার দিকে বগুড়া সদরের ফাঁপোড় ইউনিয়ন থেকে তাদেরকে গ্রেফতার করে। 

গ্রেফতারকৃতরা হলেন- শহরের পুরান বগুড়া এলাকার আকরাম আলীর ছেলে শাহরিয়ার সানি (৩২) ও আতাউল্লাহর ছেলে মোহাম্মাদ কোরবান (২৯)। এ ঘটনায় রবিন (২৮) নামে আরও এক যুবক পলাতক রয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও বগুড়া সদর থানার এসআই শরিফুল ইসলাম।

মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী ওই কলেজ ছাত্রীর সাথে মামলার আসামি শাহরিয়ার সানির আগে থেকেই পরিচয় ছিল। গত ১৩ জানুয়ারি বিকালে ওই ছাত্রী তিনমাথা থেকে সাতমাথার উদ্দেশ্যে সিএনজিতে উঠে। পরে বগুড়া সেন্ট্রাল মসজিদের সামনে ও ছাত্রী সিএনজি থেকে নামার পর আগে থেকে অনুসরণ করা সানি তাকে জোর করে রিকশায় তোলে। পরে ওই ছাত্রীকে পুরান বগুড়ায় রবিনের বাসায় নিয়ে যান। যাওয়ার পর বাসায় আরও যুক্ত হয় কোরবান। সেখানে কোরবান ও রবিনের সহযোগিতায় সানি ওই ছাত্রীকে ধর্ষণ চেষ্টা এবং মারধর করে। পরে ওই ছাত্রীর চিৎকার শুরু করলে সানি ও তার সহযোগিরা তাকে ছেড়ে দেয়। পরে ১৪ জানুয়ারি ওই ছাত্রীর মা অভিযুক্ত তিন জনের নামে সদর থানায় মামলা দায়ের করেন। 

সদর থানার ওসি সেলিম রেজা জানান, এ ঘটনার মূল আসামি সানি ও কোরবানকে গ্রেফতার করা হয়েছে। পলাতক রবিনকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর