শিরোনাম
২২ ফেব্রুয়ারি, ২০২২ ১৬:১৪

বগুড়ায় পর্নোগ্রাফি তৈরির সরঞ্জামসহ গ্রেফতার ৫

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ায় পর্নোগ্রাফি তৈরির সরঞ্জামসহ গ্রেফতার ৫

বগুড়া শহরের দু’টি এলাকায় অভিযান চালিয়ে পর্নোগ্রাফি ভিডিও তৈরির সরঞ্জাম ও ২ নারীসহ ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ সদস্যরা।

র‌্যাব-১২ বগুড়া ক্যাম্প থেকে প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার বিকালে জেলা শহরের জলেশ্বরী তলার রায় বাহাদুর সড়কের ডেকান্স টাওয়ার এর ১০ম তলার একটি ফ্ল্যাটে ও শহরের রিয়াজ উদ্দিন কাজী লেন সূত্রাপুরের রানী মহল নামের ভবনের ৫ম তলার পশ্চিম পাশের ফ্লাটে পৃথক অভিযান পরিচালনা করে র‌্যাব সদস্যরা। 

এ সময় পর্নোগ্রাফি ভিডিও তৈরির সরঞ্জামাদি ও ২ জন নারীসহ ৫ জনকে গ্রেফতার করে। ওই দুটি ভবন থেকে পর্নোগ্রাফি ভিডিও তৈরির কাজে ব্যবহৃত ২টি ল্যাপটপ, ৮টি মোবাইল ফোন, ১৫ পিস ইয়াবা এবং পর্নোগ্রাফি তৈরি সংক্রান্ত নিয়োগের শর্তাবলীর চুক্তিনামা জব্দ করা হয়। 

গ্রেফতারকৃতরা হলেন- নওগাঁর রানীনগরের কালিগ্রামের আতাউর রহমান ওরফে রানা (৪০), বগুড়া সদরের সাবগ্রাম মধ্যপাড়ার মো. স্বপন (৩৯), বগুড়ার আদমদীঘি উপজেলার কয়াকুন্টি গ্রামের হানিফ প্রামাণিক (২৫) এবং অপর দুইজন নারী।

র‌্যাব-১২ বগুড়ার মিডিয়া অফিসার সহকারী পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমান জানান, এ দু’টি চক্র বগুড়া শহরের বাসা বাড়ি ভাড়া নিয়ে দীর্ঘদিন ধরে পর্নোগ্রাফি ভিডিও এবং স্থিরচিত্র ধারণ করে ওয়েব সাইটে প্রদর্শন করতো। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে এবং মাদক আইনে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ তাদের বগুড়া জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর