২১ মে, ২০২২ ০০:৪৫

কুষ্টিয়ায় পৃথক দুর্ঘটনায় প্রাণ গেল ৪ জনের

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় পৃথক দুর্ঘটনায় প্রাণ গেল ৪ জনের

কুষ্টিয়া সদর ও ভেড়ামারায় পৃথক সড়ক দুর্ঘটনায় নারীসহ ৪ জন নিহত হয়েছেন। শুক্রবার বিকালে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের লাহিনী বটতলা মোড় এলাকায় ট্রাক-মাহিন্দ্রের মুখোমুখি সংঘর্ষে ঢাকা মিরপুরের বাসিন্দা গিয়াস উদ্দিনের স্ত্রী হেলেন বেগম (৬০) এবং মহেন্দ্র চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এর আগে বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা ও শুক্রবার সকালে দুটি দুর্ঘটনায় আরও দুইজন নিহত হয়েছেন। নিহতরা হলেন- মেহেরপুর জেলার গাংনী উপজেলার রাধা গোবিন্দপুর এলাকার সাইদুল ইসলামের ছেলে শাহাবুদ্দিন (২৩) ও কুষ্টিয়া পৌরসভার বাড়াদি এলাকার বাসিন্দা মোসলেম হাওলাদার (৬০)।

কুষ্টিয়া হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক(এসআই) মতিউর রহমান জানান, রাতে কুষ্টিয়া থেকে যাত্রী নিয়ে শ্যামলী পরিবহন নামে একটি দূরপাল্লার পরিবহন ঢাকা যাচ্ছিল। এ সময় কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা দশমাইল এলাকায় পৌঁছালে সেখানে পেছন থেকে একটি মাটি কাটার খনন যন্ত্র ধাক্কা দেয়। এতে বাসের পেছনে বসে থাকা যাত্রী শাহাবুদ্দিন মারা যান। বাসের আরেক যাত্রী আহত হন।

অপরদিকে শুক্রবার সকাল ছয়টার দিকে কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের মোল্লাতেঘরিয়া এলাকায় সিএনজি ও ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষে ভ্যান চালক মোসলেম হাওলাদার ঘটনাস্থলেই নিহত হন। তার লাশও উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর