১ জুন, ২০২২ ১৯:৫৬

ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার ৯

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার ৯

ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার ৯

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ডাকাতির প্রস্তুতিকালে ৯ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টিপরদী এলাকায় চৈতী কম্পোজিট গার্মেন্টসের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান।

গ্রেফতার ব্যক্তিরা হলেন-সোনারগাঁও উপজেলার গোয়ালদী এলাকার শহীদ মিয়ার ছেলে কাউছার (২৩), পিরোজপুর ইউনিয়নের প্রতাপনগর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে শরীফ (২৫), এনায়েত উল্লাহ ছেলে জসিম (২৩), গোয়ালদী এলাকার জামালের বাড়ির ভাড়াটিয়া সোনাইমিয়ার ছেলে শোবেল মিয়া (২৮), প্রেমের বাজার এলাকার জয়নালের ছেলেসানি (১৯), গোয়ালদী এলাকার জামালের ছেলে বিজয় (২৪), মসুরা কান্দা এলাকার শাহ আলমের ছেলে জুয়েল (১৯), নীলকান্দা নামাপাড়া এলাকার ইসমাইলের ছেলে নজির ইসলাম (২০) ও হামছাদী এলাকার হযরত আলীর ছেলে রকি (২৫)।

এ সময় তাদের কাছে থেকে দেশীয় অস্ত্র তলোয়ার ২টি, একটি কাটার ও একটি চাপাতি উদ্ধার করা হয়। এছাড়াও পুলিশ ডাকাতির উদ্দেশ্যে ব্যবহৃত নীল রংয়ের একটি পিকআপ ভ্যানসহ ৮টি মোবাইল জব্দ করে।

সোনারগাঁও থানার ভারপাপ্ত কর্মকতা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, ঈদুল আজহাকে সামনে রেখে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন স্থানে ডাকাতির উপদ্রব বেড়ে চলছে। তাদের কৌশল হলো পিকআপ ভ্যান দিয়ে ডাকাতি করা। এসময় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৯ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে তাদের আদালতে পাঠানো হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর