১৮ জুন, ২০২২ ০১:৫১

মাদারীপুরে আইসসহ যুবক গ্রেফতার

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে আইসসহ যুবক গ্রেফতার

মাদারীপুরের কালকিনি থেকে ক্রিস্টাল মেথ আইসসহ সাইদ সরদার নামে এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব। শুক্রবার (১৭ জুন) রাতে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। 

জানা গেছে, র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি দল কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম এর নেতৃত্বে শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে মাদারীপুর জেলার কালকিনি থানাধীন লক্ষ্মীপুর পখিরা গ্রামে অভিযান পরিচালনা করে। এ সময় উপজেলার টুমচর গ্রামের আজিম সরদারের ছেলে মো. সাইদ সরদারকে (১৯) ক্রিস্টাল মেথ আইসসহ হাতে নাতে আটক করে। তার নিকট হতে ৫৮ গ্রাম ক্রিস্টাল মেথ আইস পাওয়া যায়। যার অনুমানিক মূল্য ৮ লাখ ৭০ হাজার টাকা।

র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক স্কোয়াড্রন লীডার মোহাম্মদ সাদেকুল ইসলাম জানান, আটককৃত সাইদ একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার বিভিন্ন এলাকায় ক্রিস্টাল মেথ আইসসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। 

উদ্ধারকৃত ক্রিস্টাল মেথ আইস ও অন্যান্য আলামতসহ আসামিকে মাদারীপুর জেলার কালকিনি থানায় হস্তান্তর করা হয়েছে। এই ঘটনায় কালকিনি থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর