২৮ জুন, ২০২২ ১৫:৩১

গোয়ালন্দে অজ্ঞান পার্টির ৫ সদস্য আটক

রাজবাড়ী প্রতিনিধি

গোয়ালন্দে অজ্ঞান পার্টির ৫ সদস্য আটক

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার আবাসিক বোডিং এলাকা থেকে অজ্ঞান পার্টির পাঁচ সদস্যকে আটক করেছে র‌্যাব। গোপন সংবাদের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়।

এ সময় তাদের কাছ থেকে অজ্ঞান করার বিভিন্ন ট্যাবলেট, আচারসহ চকলেট জব্দ করা হয়। আটককৃতরা হলেন, মো.মাসুদ খা, মো. আলমগীর, মো.রিপন গাজী, মো. লিটন গাজী, মো. কিরা মিয়া। কিরা মিয়া জামালপুর জেলার শরিষাবাড়ী উপজেলার পিগনা গ্রামের আব্দুল মান্নান মন্ডলের ছেলে। অন্যরা খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার বিভিন্ন এলাকার বাসিন্দা।

গতকাল সোমবার মধ্যরাতে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া রেলস্টেশন সংলগ্ন বোডিং এলাকা থেকে তাদের আটক করা হয়।

আজ মঙ্গলবার দুপুরে র‌্যাব-৮ ফরিদপুর অঞ্চলের পুলিশ সুপার মো. শফিকুল ইসলাম জানান, পূর্ব পরিকল্পনা অনুযায়ী বাসে চলাচলরত গরু ব্যাবসায়ীদের অজ্ঞান করে সর্বস্ব লুট করত চক্রটি। এক একটি চক্রে বেশ কয়েকজন সদস্য থাকে। পূর্ব পরিকল্পনা অনুযায়ী তারা ব্যবসায়ীকে টার্গেট করে বাসে ওঠে একই সিটে অথবা পাশাপাশি বসে। পরে ব্যবসায়ীর সাথে সম্পর্ক তৈরি করে কোন এক সদস্য। অন্য সদস্যরা আচার অথবা চকলেট বিক্রি করতে থাকে। ব্যবসায়ীর পাশে বসা সদস্য আচার কিনে খায়। গরু ব্যবসায়ী খেতে চাইলে কৌশলে অজ্ঞানের ঔষুধ মেশানো আচার দিয়ে দেয় চক্রের অন্য সদস্যরা। এরপর ঘুমিয়ে পড়লে সবর্স্ব লুটে নেয় চক্রটি।

ঈদুল আযহাকে সামনে রেখে চক্রটি দেশের বিভিন্ন এলাকায় অজ্ঞান করে টাকা ও মোবাইল হাতিয়ে নিতে সক্রিয় হয়েছেন বলে জানা গেছে।

আটককৃতদের নামে মামলা দায়ের করে গোয়ালন্দ থানার হস্তান্তর করা হয়েছে।


বিডি প্রতিদিন/নাজমুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর