৩১ জুলাই, ২০২২ ১৭:৪৬

পূর্বধলায় ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ১

নেত্রকোনা প্রতিনিধি

পূর্বধলায় ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ১

সপ্তাহ পার না হতেই একই স্থানে আবারও ট্রাক-সিএনজির সংঘর্ষে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন নারী শিশুসহ তিন জন। নেত্রকোনার শ্যামগঞ্জ দূর্গাপুর সড়কের পূর্বধলা মহিষবের এলাকায় রবিবার এ সংঘর্ষের ঘটনা ঘটে।

মহিষবেড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে বেলা ১১টায় এই দুর্ঘটনা ঘটলে স্থানীয়রা আহতদের উদ্ধার করে গৌরীপুর ও ময়মনসিংহে পাঠায়। পরে দুপুরে গৌরীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে আহত যুবকের মৃত্যু হয়। নিহত যুবক গৌরিপুরের কাওরাট গ্রামের হাবিবুর রহমান (৩২)। 

পুলিশ জানায়, তিনি দূর্গাপুর থেকে নিজ বাড়ি ফিরছিলেন সিএনজি যোগে। এদিকে বিপরীত দিক থেকে দূর্গাপুর গামী বালু নিতে আসছিলো একটি ট্রাক। স্কুলের সামনে পৌঁছাতেই মুখোমুখি সংঘর্ষে সিএনজির চার যাত্রী আহত হয়। 

আহতদের উদ্ধার করে গৌরীপুর ও ময়মনসিংহে প্রেরণ করেন স্থানীয়রা। এ সময় এলাকাবাসী এসে সড়ক অবরোধ করে রাখলে হাইওয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এদিকে পূর্বধলা থানার পুলিশ ঘাতক ট্রাক ও চালককে আটক করে থানায় নিয়ে যায়। 

সত্যতা নিশ্চিত করতে শ্যামগঞ্জ তদন্ত কেন্দ্রে যোগাযোগ করা হলে দায়িত্বে থাকা পুলিশ পরিদর্শক নূরুল হাসান জানান, এ বিষয়ে তিনি খোঁজ পাননি। পূর্বধলা থানার ওসি মোহাম্মদ সাইফুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা চালকসহ ট্রাক আটক করে থানায় নিয়ে এসেছি। আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হচ্ছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর