৩১ জুলাই, ২০২২ ২০:০৩

‘একদফা দাবি নিয়ে আন্দোলন হবে বিএনপির’

চাঁদপুর প্রতিনিধি

‘একদফা দাবি নিয়ে আন্দোলন হবে বিএনপির’

বাংলাদেশ জাতীয়বাদী দলের আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল বলেছেন, শেখ হাসিনা সরকারের অধীনে নির্বাচন নয়। নির্বাচন হবে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে। আর এই এক দফা, এক দাবি নিয়ে আগামীতে বিএনপি’র আন্দোলন হবে। বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আহ্বানে ও তারেক রহমানের নির্দেশে সেই আন্দোলনের জন্য নেতা-কর্মীদের প্রস্তুত থাকতে হবে।

রবিবার বিকেলে চাঁদপুর জেলা বিএনপি’র আয়োজনে দেশে বিদ্যুৎ ও জ্বালানী সংকট, সীমাহীন দুর্নীতি এবং নিত্য প্রয়োজনীয় দ্রব্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সমাবেশে সভাপতিত্ব করেন জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক এড. সেলিম উল্যাহ সেলিম।

জেলা বিএনপি নেতা অ্যাড. জাহাঙ্গীর হোসেন খান ও শহর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাড. হারুনুর রশিদের যৌথ সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাবেক যুগ্ম আহ্বায়ক মুনির চৌধুরী, অ্যাড. বাবর, ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি শরীফ মো. ইউনুছ, কচুয়া উপজেলা বিএনপি’র সভাপতি হুমায়ুন কবির প্রধান, শহর বিএনপি’র সভাপতি শাহজালাল মিশনসহ উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। বিএনপি, যুবদল, ছাত্রদল ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মীরা মিছিল নিয়ে বিভিন্ন এলাকা থেকে সমাবেশে অংশগ্রহণ করেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর