১ আগস্ট, ২০২২ ২২:২৮

গাজীপুরে একই পরিবারের চার মাদক কারবারি গ্রেফতার

গাজীপুর প্রতিনিধি:

গাজীপুরে একই পরিবারের চার মাদক কারবারি গ্রেফতার

গাজীপুরে এক মাদক সম্রাজ্ঞীকে স্বামী, মেয়ে ও জামাতাসহ গ্রেফতার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। এসময় তাদের কাছ থেকে পিস্তলের গুলি, হেরোইন ও মাদক বিক্রির নগদ টাকা উদ্ধার করা হয়েছে। 

সোমবার দুপুরে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরে অনুষ্ঠিত এক সাংবাদ সম্মেলনে উপ-পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) মো. জাকির হাসান এ তথ্য জানিয়েছেন। 

গ্রেফতারকৃতরা হলো- মাদক সম্রাজ্ঞীখ্যাত মোছা. মধু (৪৫), তার স্বামী মো. হাশেম (৫৬), তাদের মেয়ে মোছা. আশা (৩০) ও মেয়ের জামাতা কফিল উদ্দিন (৩০)। তাদের বাড়ি গাজীপুর মহানগরীর সদর থানাধীন লক্ষ্মীপুরা এলাকায়। 

পুলিশের ওই কর্মকর্তা জানান, রবিবার রাতে পুলিশ মাদক বিরোধী এক অভিযান চালিয়ে মহানগরীর সদর থানাধীন লক্ষ্মীপুরা এলাকার নিজ বাসা থেকে আশাকে দুই গ্রাম হেরোইনসহ আটক করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে তার মা মধু (৪৫), বাবা মো. হাসেম (৫৬) এবং জামাই কফিল উদ্দিনকে (৩০) ২০ গ্রাম হেরোইনসহ আটক করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে হাশেমের ছেলে সজীব কৌশলে পালিয়ে যায়। এসময় সজীবের কাঠের ড্রয়ার থেকে পিস্তলের ৫ রাউন্ড গুলি ও মাদক বিক্রির নগদ ৭৬ হাজার ২শ’ টাকা উদ্ধার করা হয়। এ ব্যাপারে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার তাদের আদালতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত মধুর বিরুদ্ধে ৪টি, হাসেমের বিরুদ্ধে ২টি এবং তাদের ছেলে সজীবের বিরুদ্ধে বিভিন্ন থানায় ৩টি মাদক মামলা রয়েছে। 

জিএমপি’র উপ-কমিশনার জাকির হাসান আরো জানান, মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে কমিশনার স্যারের নির্দেশে মহানগরীতে অভিযান জোরদার করা হয়েছে। এবার মাদকের শুধু ক্রেতা-বিক্রেতাকে গ্রেফতার নয়। মাদক নির্মূল করতে মাদকের উৎস এবং সরবরাহকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য ইতোমধ্যে অনুসন্ধান শুরু করেছে গাজীপুর মহানগর পুলিশ। অনুসন্ধানকালে মাদক ব্যবসা করে অবৈধ সম্পদ অর্জনকারীদেরও সম্পদের তথ্য নেয়া হবে এবং তাদের বিরুদ্ধে মানিলন্ডারিং আইনে ব্যবস্থা গ্রহন করা হবে। মাদক ব্যবসায়ী পরিবারের গ্রেফতারকৃত ওই চারজন মাদক ব্যবসার মাধ্যমে একাধিক বাড়ি ও গাড়িসহ বিপুল অর্থ-সম্পদ গড়েছেন বলে তথ্য পাওয়া গেছে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর