৮ আগস্ট, ২০২২ ২০:৪৭

ভাঙ্গায় সাড়ে ১৪ কেজি গাঁজাসহ তিনজন গ্রেফতার

ভাঙ্গা (ফরিদপুর) প্রিতিনিধি

ভাঙ্গায় সাড়ে ১৪ কেজি গাঁজাসহ তিনজন গ্রেফতার

ভাঙ্গায় সাড়ে ১৪ কেজি গাঁজাসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ ফরিদপুরের একটি দল। 

সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে ভাঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় চেক পোস্ট বসিয়ে একটি প্রাইভেট কার ও একটি মোটরসাইকেল তল্লাশি করে ওই গাঁজা জব্দ করা হয় এবং তিন ব্যক্তিকে গ্রেফতার করা হয়। 

এ সময় ওই প্রাইভেট কার ও মোটরসাইকেল এবং আটটি সিমসহ পাঁচটি মুঠোফোন জব্দ করা হয়।

গ্রেফতার হওয়া ওই তিন ব্যক্তি হলেন কুমিল্লা জেলার লাকসাম উপজেলার কামড্ডা গ্রামের মো. ফয়সাল মজুমদার (৩২), একই গ্রামের মো. মোশাররফ (৪২) ও বরিশাল জেলারন গৌরনদী উপজেলার গরঙ্গল বোরাদী গ্রামের মো. আলামিন (৩২)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৮ ফরিদপুরের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার মো. শহীদুল ইসলাম বলেন, মাদারীপুরের দিক থেকে একটি প্রাইভেট কার ও একটি মোটরসাইকেলে মাদক নিয়ে ফরিদপুরের দিকে আসছে একটি চক্র। গোপনে এ খবর পাওয়ার পর ঢাকা-বরিশাল মহা সড়কের ভাঙ্গা বাসস্ট্যান্ড এলাকায় তল্লাশি চৌকি বসিয়ে গাঁজাসহ ওই তিন ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

লে. কমান্ডার মো. শহীদুল ইসলাম জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই তিন ব্যক্তি স্বীকার করেন তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছেন। তারা মাদারীপুর, বরিশালসহ বিভিন্ন জেলা থেকে গাঁজা এনে ফরিদপুরের ভাঙ্গাসহ বিভিন্ন এলাকায় বিক্রি করেন।

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়ারুল ইসলাম বলেন, এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছে। আসামিদের মঙ্গলবার আদালতে সোর্পদ করা হবে।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর