৮ আগস্ট, ২০২২ ২২:১০

টেকনাফে রোহিঙ্গা ক্যাম্প এলাকায় গোলাগুলিতে নিহত ১

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে রোহিঙ্গা ক্যাম্প এলাকায় গোলাগুলিতে নিহত ১

প্রতীকী ছবি

কক্সবাজারের টেকনাফে পাহাড়ি এলাকায় সালমান শাহ ও জকির গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলিতে এক ব্যক্তি নিহত হয়েছেন। রবিবার সন্ধ্যায় উপজেলার হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া নিবন্ধিত রোহিঙ্গা ক্যাম্প সংলগ্ন পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটেছে।

নিহত ব্যক্তির নাম মোহাম্মদ ইব্রাহিম (৩০)। তিনি জকির বাহিনীর সক্রিয় সদস্য ছিলেন। ইব্রাহিম টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রোহিঙ্গা শিবিরের সি ব্লকের বাসিন্দা আবদুর রাজ্জাকের ছেলে।

রোহিঙ্গা শিবিরে নিরাপত্তায় নিয়োজিত ১৬ আর্মড ব্যাটালিয়ন পুলিশের (এপিবিএন) অধিনায়ক ও অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ হাসান বারী নুর জানান, গতকাল সন্ধ্যায় উপজেলার হ্নীলা ইউনিয়নের নয়াপাড়া রেজিস্টার্ড রোহিঙ্গা শিবির সংলগ্ন পাহাড়ি এলাকায় দু’দল সন্ত্রাসীর মধ্যে গোলাগুলি হয়। খবর পেয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে গেলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। সেখানে একজনকে গুলিবিদ্ধ অবস্থায় পাওয়া যায়। ওই ব্যক্তিকে উদ্ধার করে প্রথমে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেওয়ার কিছুক্ষণ পর তার মৃত্যু হয়। এ ঘটনায় জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ইসফাক কামাল বাপ্পী জানান, মাথায় আঘাত পাওয়া ও বুকে গুলি লাগা অবস্থায় এক ব্যক্তিকে রাতে হাসপাতালে আনা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে দ্রুত কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়। ময়নাতদন্তের জন্য লাশটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর