১০ আগস্ট, ২০২২ ১৩:০৯

খাগড়াছড়িতে স্কুলের মূল ফটকের নিচে চাপা পড়ে শিক্ষার্থী নিহত

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়িতে স্কুলের মূল ফটকের নিচে চাপা পড়ে শিক্ষার্থী নিহত

খাগড়াছড়ি জেলা সদরের খবং পুড়িয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মূল ফটকের নিচে চাপা পড়ে প্রাক প্রাথমিকের এক শিক্ষার্থী নিহত হয়েছে। বুধবার সকাল ১০ টায় এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। 

নিহত শিক্ষার্থীর নাম শ্রাবন দেওয়ান (৫)। সে ওই বিদ্যালয়ের শিশু শ্রেণীর শিক্ষার্থী। নিহত শ্রাবন দেওয়ান জেলা সদরের নারায়ন খাইয়া পাড়ার প্রণয় দেওয়ান ও বাসনা চাকমার ছেলে। অভিভাবকরা এ ঘটনার জন্য স্কুল কর্তৃপক্ষকে দায়ীকে করেছে। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রাক প্রাথমিকের শিক্ষার্থী শ্রাবন দেওয়ান সকালে বিদ্যালয়ে প্রবেশ করার সময় হঠাৎ গেটটি ভেঙে তার উপর পড়ে। গুরতর আহত অবস্থায় তাকে উদ্বার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করে। এলাকাবাসী এ ঘটনার জন্য স্কুল কর্তৃপক্ষকে দায়ী করে বিচার দাবি করেছে।

পুলিশের এএসআই গোবিন্দ চন্দ্র রায় জানান, স্কুলের গেটটি দীর্ঘ দিন ধরে নড়বড়ে অবস্থায় ছিল। গেটটি গাছে খুটি দিয়ে আটকে রাখা হয়েছিল। কিন্তু স্কুল কর্তৃপক্ষ ব্যবস্থা না নেওয়ায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে।

খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন খাগড়াছড়ি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার ফাতেমা মেহের ইয়াসমিন ও উপজেলা শিক্ষা অফিসার মো. রবিউল ইসলাম। 

শিক্ষা অফিসার ফাতেমা মেহের ইয়াসমিন স্কুলের গেট চাপা পড়ে শিক্ষার্থী নিহত হওয়ার ঘটনায় তদন্ত করে ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর