১৫ আগস্ট, ২০২২ ১৫:১৯

লক্ষ্মীপুরে শোক ও শ্রদ্ধায় বঙ্গবন্ধুকে স্মরণ

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুরে শোক ও শ্রদ্ধায় বঙ্গবন্ধুকে স্মরণ

শোক ও শ্রদ্ধায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করল লক্ষ্মীপুরের সর্বস্তরের মানুষ। বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে তাকে স্মরণ করেন জেলাবাসী। 

সোমবার সকাল সাড়ে ৯টায় জেলা কালেক্টরেট প্রাঙ্গণে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ অর্পণ করেন জেলা প্রশাসক আনোয়ার হোছাইন আকন্দ। পরে পুলিশ সুপার ড. এএইচএম কামরুজ্জামানসহ শ্রদ্ধা জানান জেলার রাজনৈতিক, প্রশাসনিক, সামাজিক এবং সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারিসহ সর্বস্তরের মানুষ। 

এসময় লক্ষ্মীপুর-২ আসনের এমপি অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, স্থানীয় মুক্তিযোদ্ধারাসহ আরো অনেকে উপস্থিত ছিলেন। 
এর আগে সূর্য উদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা সরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি ভবনসমূহে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন করা হয়। দিবসটি উপলক্ষে জেলাব্যাপী প্রশাসন ও আওয়ামী লীগের পক্ষ থেকে আলোচনাসভাসহ নানা কর্মসূচি হাতে নেয়া হয়েছে। এছাড়া দিবসটি উপলক্ষে লক্ষ্মীপুর পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়ার উদ্যোগের রক্তদান কর্মসূচি, বিশেষ দোয়া ও কাঙ্গালি ভোজের আয়োজন করা হয়।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর